খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে মালদ্বীপ বিএনপির দোয়া মাহফিল

খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে মালদ্বীপ বিএনপির দোয়া মাহফিল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে মালদ্বীপের রাজধানী মালেতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে মালদ্বীপের রাজধানী মালেতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ আগস্ট) মালের স্থানীয় একটি রেস্টুরেন্টে বিএনপির মালদ্বীপ শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান। 

দোয়া মাহফিলে খালেদা জিয়ার সুস্থতা কামনা ও জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ ফারুক হোসেন।    

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বৈষ্যমবিরোধী ছাত্র আন্দোলনে মধ্য দিয়ে খুনি হাসিনার পতনের পর বাংলাদেশ আবার নতুন করে স্বাধীনতা লাভ করেছে। এই আন্দোলনের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করি। 

মালদ্বীপ বিএনপির সভাপতি মো. খলিলুর রহমান বলেন, আমাদের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। কোনো ফ্যাসিবাদ যেন মাথা চাড়া দিয়ে না ওঠে। সে জন্য তারেক রহমানের নির্দেশনা মোতাবেক অতীতের ন্যায় দলীয় কর্মসূচি পালন করে যেতে হবে। 

এসময় আরও উপস্থিত ছিলেন, মালদ্বীপ শাখার সহ-সভাপতি নেহের মিয়া রানা, বাবুল হোসেন, শাহ আলম, আলতাফ হোসেন, ফারুক হোসেন, আহম্মেদ কামাল, যুগ্ম-সম্পাদক শরিফুল ইসলাম, রবিউল আলম, সোহেল রানা, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, খায়েরুল আমিন, মনির হোসেন, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহজী, করিম রানা, পিয়াস ইসলাম, দপ্তর সম্পাদক মো. ওমর ফারুক অনিক ও সহ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, ক্রীড়া সম্পাদক মো. মামুন ও ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ।

এমএসএ 

ঢাকা পোস্ট প্রবাস বিভাগে লিখুন আপনিও। প্রবাসে বাংলাদেশি কমিউনিটির নানা আয়োজন, ঘটনা-দুর্ঘটনা, প্রবাসীদের সুযোগ-সুবিধা, সমস্যা-সম্ভাবনা, সাফল্য, রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের খবর, ছবি ও ভিডিও আমাদের পাঠাতে পারেন [email protected] মেইলে।

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *