শাহরুখের অজানা কথা ফাঁস করলেন অর্চনা

শাহরুখের অজানা কথা ফাঁস করলেন অর্চনা

বলিউড কিং শাহরুখ খানের ভদ্রতা এবং আতিথেয়তার কথা প্রায় প্রবাদ বাক্যে পরিণত হয়েছে। শাহরুখের সঙ্গে সিনেমাতে অথবা বিজ্ঞাপনে যে অভিনেতা-অভিনেত্রীরা কাজ করেছেন তারা সকলেই একবাক্যে স্বীকার করেছেন কিং খানের আতিথেয়তার কথা।

বলিউড কিং শাহরুখ খানের ভদ্রতা এবং আতিথেয়তার কথা প্রায় প্রবাদ বাক্যে পরিণত হয়েছে। শাহরুখের সঙ্গে সিনেমাতে অথবা বিজ্ঞাপনে যে অভিনেতা-অভিনেত্রীরা কাজ করেছেন তারা সকলেই একবাক্যে স্বীকার করেছেন কিং খানের আতিথেয়তার কথা।

তবে একবার শাহরুখের এই ভদ্রতার জন্যেই করণ জোহরের বাবা তথা প্রযোজক যশ জোহরের কাছে জোর ধমক খেতে যাচ্ছিলেন অভিনেত্রী অর্চনা পূরণ সিং। সে যাত্রায় তাকে কোনও রকমে বাঁচিয়ে ছিলেন শাহরুখ। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ঘটনার কথা প্রথমবার ফাঁস করলেন এই অভিনেত্রী।

তখন পুরোদমে চলছে ‘কুচ কুচ হোতা হ্যায়-এর শুটিং। ছবিতে ‘মিস ব্রিগেঞ্জা’র চরিত্রে দারুণ জনপ্রিয় হয়েছিলেন অর্চনা পূরণ সিং। সেখানে তার কলেজ ছাত্র ‘রাহুল’-এর ভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। ছবির বাকি গানগুলোর মতো জনপ্রিয় হয়েছিল ‘কোই মিল গয়া’ গানটি। 

সাক্ষাৎকারে অর্চনা জানান, মুম্বাইয়ের বিখ্যাত মেহবুব স্টুডিওতে হয়েছিল সেই গানের শুটিং। শাহরুখ, কাজল, রানিদের সঙ্গে তিনিও ওই গানের সুরে নাচের শুট করছিলেন। অতিরিক্ত পরিশ্রমের ফলে শট শেষ হতেই হাঁপিয়ে উঠছিলেন। মেহবুব স্টুডিওতে তখন অভিনেতা-অভিনেত্রীদের জন্য বিশ্রামাগারটি বেশ অনেকটা দূরে ছিল। 

অর্চনার পায়ে হাই-হিল থাকাতে তার পক্ষে ওই নাচের শুটের পর অতদূর হেঁটে যাওয়াটা আরও কষ্টকর ছিল। ব্যাপারটা লক্ষ্য করেছিলেন শাহরুখ। সঙ্গে সঙ্গে শুটিং স্থলের একেবারে সামনে থাকা নিজের ভ্যানিটি ভ্যানে বিশ্রাম নেওয়ার জন্য অর্চনাকে বলেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘শাহরুখ বললেন’অর্চনাজী আপনি আমার ভ্যানিটি ভ্যানে এসে বিশ্রাম নিন।’

রাজি হয়ে যান অভিনেত্রীও। তিনি এতটাই ক্লান্ত ছিলেন যে ভ্যানিটি ভ্যানের আরামদায়ক সোফায় গা এলানোমাত্রই ঘুমিয়ে পড়েন তিনি। ভদ্রতার খাতিরে হাতে ফোন নিয়ে নিজে ভ্যানের বাইরে চলে আসেন শাহরুখ, যাতে তার গলার আওয়াজে ঘুম না ভেঙে যায় অর্চনার। আর তখনই ঘটে বিপত্তি। শাহরুখকে ভ্যানিটি ভ্যানের বাইরে দেখে বেশ অবাক হন প্রযোজক যশ জোহর। শাহরুখ তাকে জানান, যেহেতু অর্চনা ভিতরে বিশ্রাম নিচ্ছেন তাই তিনি নিজেই বাইরে বেরিয়ে এসেছেন কথা বলার জন্য।

শুনেই বেশ চটে যান যশ জোহর। প্রযোজকের যুক্তি ছিল, শাহরুখ একজন তারকা। তার ভ্যানিটি ভ্যানে কি করে অন্য একজন অভিনেতা ঘুমোতে পারে? তাই শাহরুখের উচিত ভিতরে যাওয়া। ইতোমধ্যেই ঘুম ভেঙে গিয়েছিল অর্চনার। তিনি পুরো কথোপকথনটুকু শুনতে পান। তবে শাহরুখ বিষয়টিকে পাত্তাই দেয়নি। শাহরুখকে তিনি পরে জিজ্ঞেসও করেছিলেন, শুনে হেসে গোটা ব্যাপারটিকে উড়িয়ে দিয়েছিলেন।

এমআইকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *