বিবাহবিচ্ছেদের নেপথ্যে কে, মুখ খুললেন বাদশা

বিবাহবিচ্ছেদের নেপথ্যে কে, মুখ খুললেন বাদশা

বিবাহবিচ্ছেদ নিয়ে এ এবার মুখ খুললেন ভারতের জনপ্রিয় র‌্যাপ ও সংগীত শিল্পী বাদশা। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পষ্ট করলেন বিচ্ছেদের কারণ।

বিবাহবিচ্ছেদ নিয়ে এ এবার মুখ খুললেন ভারতের জনপ্রিয় র‌্যাপ ও সংগীত শিল্পী বাদশা। সম্প্রতি এক সাক্ষাৎকারে স্পষ্ট করলেন বিচ্ছেদের কারণ।

শিল্পী জ্যাসমিন ম্যাসিহের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাদশাহ। জেসেমি গ্রেস ম্যাসিহ সিংহ নামে এক কন্যাসন্তানও রয়েছে তাদের। বছর চারেক আগে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন জুটি। কিন্তু, বিচ্ছেদ প্রসঙ্গে এত দিন কোনও কথা বলেননি এই গায়ক।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বাদশা জানালেন, জ্যাসমিন এবং বাদশা দু’জনেই আপ্রাণ চেষ্টা করেছিলেন সম্পর্ক ঠেকাতে। কিন্তু এরপরও এই জুটিকে হাঁটতে হয়েছে বিচ্ছেদের পথে।

জ্যাসমিন ও বাদশার দাম্পত্য জীবন প্রতিনিয়ত অস্বাস্থ্যকর হয়ে উঠছিল। যার প্রভাব পড়ছিল তাদের সন্তানের ওপর। চেষ্টার কোনও ত্রুটি রাখেননি জুটি। কোনোভাবেই সমাধান না মেলায় অবশেষে বিচ্ছেদের পথে এগিয়ে যান তারা। এ প্রসঙ্গে বাদশা বলেন, ‘আমরা আমাদের সেরাটা দিয়েছিলাম। যথাসাধ্য চেষ্টার পরেও আলাদা হয়েছি শুধুমাত্র সন্তানের কথা ভেবে।’

বিচ্ছেদের পরে কি কন্যার সঙ্গে সাক্ষাতের সুযোগ পান কী না। সে প্রসঙ্গে বাদশা বলেন, ‘দেখা করি ওর সঙ্গে। তবে, খুব বেশি দেখা হওয়ার সুযোগ থাকে না, যেহেতু ও লন্ডনে থাকে।’

বর্তমান, পঞ্জাবি ও বলি অভিনেত্রী ইশা রিখির সঙ্গে সম্পর্কে জড়িছেন বাদশা। গত বছর থেকেই তাদের বিয়ের গুঞ্জন শোনা যায় বলিউডে। তবে সেই সময় গুঞ্জন নস্যাৎ করে দিয়েছিলেন বাদশা। তিনি জানিয়েছিলেন, এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা নেই। তবে বাদশা-ইশার সম্পর্ক এখন আর গোপন নেই।

পুরো বিশ্বজুড়ে রয়েছে বাদশার গানের চর্চা। বাদশার মূল নাম আদিত্য প্রতীক সিং সিসোডিয়া। তবে মঞ্চ নাম বাদশাতেই বেশি পরিচিত তিনি। ভারতীয় এই র‍্যাপ সংগীত গায়ক, সুরকার-সংগীত পরিচালক হিন্দি, হরিয়ানি ও পাঞ্জাবি গানের জন্য বিখ্যাত। ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে তার ব্যান্ড মাফিয়া মান্দীর-এ সংগীত কর্মজীবন শুরু করেন। ২০১২ সালে তিনি হানি সিং থেকে আলাদা হয়ে স্বতন্ত্র হরিয়ানি গান ‘কার গায়ি চুল’ প্রকাশ করেন। যা পরে ২০১৬ সালে বলিউডের ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমায় ব্যবহৃত হয়। এরপর থেকে ধীরে ধীরে তুমুল জনপ্রিয়তা পেতে থাকেন তিনি।

ডিএ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *