বগুড়ায় ফুটবল খেলার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু

বগুড়ায় ফুটবল খেলার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু

বগুড়ার শেরপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন।

বগুড়ার শেরপুরে ফুটবল খেলার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও পাঁচজন আহত হয়েছেন। শনিবার (৫ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার জয়লা আলাদি বিলপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে স্বজনরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেন। 

নিহতরা হলেন- খানপুর ইউনিয়নের আবু তালেবের ছেলে মোরসালিন (১৮) ও জয়লা আলাদি গ্রামের মাওলা বক্সের ছেলে জাহিদুল ইসলাম জাহিদ (১৭)।

এ ঘটনায় আহতরা হলেন- জয়লা জোয়ান গ্রামের জহুরুল ইসলামের রুস্তম আলী, মইনুদ্দিনের ছেলে জাকারিয়া, আব্দুস সাত্তারের ছেলে সিহাব, আশরাফুল ইসলামের ছেলে রাসেল এবং আফতাব উদ্দিনের ছেলে মিরাজুল।    

জয়লা আলাদি গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম বলেন, বাঙালি নদী থেকে বালু উত্তোলন করে স্তূপ করে রাখা হয়েছে। দুপুরে বালুর স্তূপের ওপর ফুটবল খেলছিল ছেলেরা। বিকেল ৩টার দিকে হঠাৎ করেই ঝড়-বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। পরে বাইরে গিয়ে দেখি জাহিদ ঘটনাস্থলেই মারা গেছে। এছাড়াও ছয়জন আহত হয়ে পড়ে ছিল। আহতদের হাসপাতালে নেওয়ার পথে মোরসালিন মারা যায়। 

এ বিষয়ে শেরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শাহিনুল আশিক/আরএআর 

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *