নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নরসিংদীর রায়পুরায় ডিমের ব্যবসা ও পূর্বশত্রুতার জেরে দিনদুপুরে মোমেন মিয়া (৩৫) নামের এক ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা ভাগনে অনিক (২০)।

নরসিংদীর রায়পুরায় ডিমের ব্যবসা ও পূর্বশত্রুতার জেরে দিনদুপুরে মোমেন মিয়া (৩৫) নামের এক ডিম ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় গুরুতর আহত হয়েছেন তার সঙ্গে থাকা ভাগনে অনিক (২০)।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার ভিটি মরজাল শিমুলতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী মোমেন মিয়া শিবপুর থানার জয়নগর ইউনিয়নের যোশর উত্তরপাড়া এলাকার আসাদ মিয়ার ছেলে। আহত অনিক বেলাবো উপজেলার হোসেন নগর গ্রামের আলী হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মোমেন মিয়া তার বোনের বাড়ি পার্শ্ববর্তী বেলাব উপজেলার হোসেন নগর গ্রাম হতে ভাগনে অনিককে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে শিবপুরের যোশর এলাকায় তার নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভিটি মরজালের শিমুলতলী এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের দুই আরোহীকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ডিম ব্যবসায়ী মোমেন মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। আর গুরুতর আহত অনিককে উদ্ধার করে প্রথমে নরসিংদী জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহত মোমেন মিয়ার ছোট ভাই মামুন মিয়া বলেন, এলাকার আধিপত্য বিস্তার ও পূর্ববিরোধের জেরে যোশর উত্তরপাড়া এলাকার শবদর আলীর ছেলে সালাম (৩৪) ও হানিফার ছেলে শামীমদের (৩০) সঙ্গে বিরোধ চলে আসছিল। এরই জেরে আজ তারা কুপিয়ে আমার ভাইকে  হত্যা করেছে এবং আমার ভাগনেকে আহত করেছে। এর আগেও একাধিকবার সালাম ও শামীম আমার ভাইয়ের ওপর হামলার চেষ্টা করেছে। আজ একেবারে আমার ভাইকে মেরেই ফেলল। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।

জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিম সরকার জানান, তাদের মধ্যে দীর্ঘদিনের একটা বিরোধ ছিল। আমরা স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসাও করেছি। এখন কী থেকে কী হয়েছে সেটা তদন্ত করলেই বেরিয়ে আসবে। এমন হত্যাকাণ্ডের যথাযথ বিচার আমরা চাই।

রায়পুরা থানা পুলিশের উপ-পরিদর্শক সালাম জানান, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তন্ময় সাহা/এমজেইউ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *