দুই সেনাসদস্যকে আটকে মারধর, যুবদলের ১০ জনের নামে মামলা

দুই সেনাসদস্যকে আটকে মারধর, যুবদলের ১০ জনের নামে মামলা

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় সেনাবাহিনীর দুই সদস্যকে আটকে মারধর করার অভিযোগে মামলা হয়েছে।

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় সেনাবাহিনীর দুই সদস্যকে আটকে মারধর করার অভিযোগে মামলা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার বাদী হয়ে মামলাটি করেন। এতে রাঙ্গুনিয়া পৌরসভা যুবদলের যুগ্ম আহ্বায়ক গাজী মোহাম্মদ জসিম ও তার ছোট ভাই মো. পারভেজসহ ১০ জনকে আসামি করা হয়েছে। আসামিদের সবাই যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। 

পুলিশ জানায়, এ ঘটনায় ইতোমধ্যে পারভেজকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আজ (বৃহস্পতিবার) সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে রাঙ্গুনিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড রোয়াজারহাট বাজার এলাকায় একটি দোকানে অস্ত্র ও গোলাবারুদ মজুতের খবর পেয়ে তথ্য সংগ্রহের জন্য যান সেনাবাহিনীর দুই সদস্য। এসময় তাদের সঙ্গে তর্কে জড়ায় অভিযুক্তরা। একপর্যায়ে সেনাবাহিনীর দুই সদস্যকে আটকে রেখে মারধর করা হয়। পরবর্তীতে সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভুক্তভোগীদের উদ্ধার করে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই হেজবুর নোমান ঢাকা পোস্টকে বলেন, দুই সেনাসদস্যের ওপর হামলা ও মারধরের অভিযোগে মামলা হয়েছে। একজন আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমআর/এমজে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *