চট্টগ্রামের সাবেক কাউন্সিলর ডিউক খুলনায় গ্রেপ্তার

চট্টগ্রামের সাবেক কাউন্সিলর ডিউক খুলনায় গ্রেপ্তার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সদ্য সাবেক কাউন্সিলর নাজমুল হক (ডিউক) খুলনা মেট্টোপলিটন পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সদ্য সাবেক কাউন্সিলর নাজমুল হক (ডিউক) খুলনা মেট্টোপলিটন পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন।

রোববার (২৭ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এলাকা থেকে কেএমপির খান জাহান আলী থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ডিউক নগরীর ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডের সদ্য সাবেক কাউন্সিলর। তার বিরুদ্ধে সিএমপি ডবলমুরিং মডেল থানায় মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

অভিযান ও ঘটনা সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর (রোববার) খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে সাবেক এই কাউন্সিলরের বড় ছেলের ওরিয়েন্টেশন ক্লাস উপলক্ষ্যে তিনি খুলনায় অবস্থান করছিলেন। রাতেও তিনি খুলনা শিরোমণি এলাকায় ছেলের সঙ্গে সময় কাটান। গত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে সিএমপি ডবলমুরিং মডেল থানার রিকুইজিশনের মাধ্যমে খুলনা মেট্টোপলিটন পুলিশের (কেএমপি) খান জাহান আলী থানা পুলিশ তাকে একটি বাসা থেকে আটক করেন। পরে দুপুরের দিকে সিএমপি পুলিশের কাছে হস্তান্তর করেন। তার বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে হামলাসহ অন্তত পাঁচটি মামলা রয়েছে নগরের বিভিন্ন থানায়।

এ প্রসঙ্গে চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি-গণমাধ্যম) কাজী মো. তারেক আজিজ জানান, ‘ঘটনাটি সত্য, গ্রেপ্তার কাউন্সিলর ডিউককে নগরীর ডবলমুরিং মডেল থানা পুলিশ খুলনা থেকে নিয়ে আসছে।

এর আগে ২২ অক্টোবর নগরীর এনায়েত বাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চুকে গ্রেপ্তার করে পুলিশ।

আরএমএন/জেডএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *