আরএমপির ২০ ওসিকে বদলি

আরএমপির ২০ ওসিকে বদলি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ১২ থানার ২০ জন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে বদলি করা হয়েছে। এর মধ্যে নগরীর আটটি থানা ও আরএমপির সদর দপ্তরে ওসিদের সংযুক্ত করা হয়েছে। 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ১২ থানার ২০ জন ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে বদলি করা হয়েছে। এর মধ্যে নগরীর আটটি থানা ও আরএমপির সদর দপ্তরে ওসিদের সংযুক্ত করা হয়েছে। 

বুধবার (১৪ আগস্ট) আরএমপির কমিশনার বিপ্লব বিজয় তালুকদার এক অফিস আদেশে আরএমপির ১২ থানার ওসিদের বদলি করেন। এছাড়া পৃথক অফিস আদেশে আটজনকে আরএমপির সদর দপ্তরে সংযুক্ত করা হয়। 

জানা গেছে, আরএমপির ক্রাইম ব্রাঞ্চের পুলিশ পরিদর্শক মাসুদ পারভেজকে বোয়ালিয়া মডেল থানায়, ডিবির পরিদর্শক মশিউর রহমানকে রাজপাড়ায়, শাহমখদুম থানার ওসি ইসমাইল হোসেনকে চন্দ্রিমা থানায়, মহানগর কোর্ট পুলিশের পরিদর্শক আরিফুল ইসলামকে মতিহার থানায় বদলি করা হয়েছে। এছাড়াও রাজপাড়া থানার ওসি রফিকুল হককে রাজশাহী রেঞ্জে বদলি করা হয়েছে। 

এছাড়া পবা থানার পরিদর্শক (তদন্ত) আশিক ইকবালকে কাটাখালী থানায়, এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাককে বেলপুকুর থানায়, সিটিএসবির পুলিশ পরিদর্শক মো. নুরুজ্জামানকে কাশিয়াডাঙ্গা থানায়, চন্দ্রিমা থানার পরিদর্শক (তদন্ত) সিদ্দিকুর রহমানকে দামকুড়া থানায়, এয়ারপোর্ট থানার ওসি মোহা. মনিরুজ্জামানকে কর্ণহার থানায়, বেলপুকুর থানার ওসি মো. মামুনুর রশিদকে শাহমখদুম থানায়, মতিহার থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহিন আকতারকে এয়ারপোর্ট থানায় এবং ডিবির পরিদর্শক জাহাঙ্গীর আলমকে পবা থানায় বদলি করা হয়েছে।

এছাড়া রাজশাহীতে কর্মরত নিয়ন্ত্র পুলিশ পরিদর্শকগণকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আরএমপি সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে।

অন্যদিকে বোয়ালিয়া থানার ওসি হুমায়ুন কবির, রাজপাড়া থানার ওসি রফিকুল হক, মতিহার থানার ওসি শেখ মো. মোবারক পারভেজ, কাটাখালী থানার ওসি তৌহিদুর রহমান, পবা থানার ওসি সোহরাওয়াদী হোসেন, কাশিয়াডাঙ্গা থানার ওসি এমরান হোসেন, দামকুড়া থানার ওসি মইনুল বাশার, কর্ণহার থানার ওসি কমল কুমার দেবনাথকে আরএমপির সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। 

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জামিরুল ইসলাম বলেন, আরএমপির ১২ থানার ওসিকে বদলি করা হয়েছে।

শাহিনুল আশিক/আরএআর

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *