ছেলের জন্য দোয়া চাইলেন পরীমণি

ছেলের জন্য দোয়া চাইলেন পরীমণি

ঢাকাই চিত্রনায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজের ঘর আলো করে আসে তাদের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য ওরফে পুণ্য।

ঢাকাই চিত্রনায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজের ঘর আলো করে আসে তাদের একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য ওরফে পুণ্য। যদিও সন্তান আসার পর রাজ-পরীর এই সুখের সংসার পরে খুব বেশিদিন টেকেনি।

২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় পূণ্যর। কিন্তু এখন শরিফুল রাজকে ছাড়া পরীমণি যেন তাদের সন্তানদের কাছে ওয়ান ম্যান আর্মি। কয়েকমাস আগে একটি কন্যা সন্তান দন্তক নেন পরী। নাম রাখা হয়- সাফিরা সুলতানা প্রিয়ম। রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে পূণ্য ও কন্যা প্রিয়মকে সঙ্গে নিয়েই কাটছে তার সংসার। মেয়েকে সামাজিক মাধ্যমে প্রকাশ্যে না আনলেও ছেলেকে নিয়ে আদর আমোদের মুহূর্ত প্রায়ই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় নায়িকাকে।

এদিকে দেখতে দেখতে বড় হচ্ছে পূণ্য। সেক্ষেত্রে মায়ের দায়িত্বুও বাড়ছে পরীর। মুখে না বললেও অন্তত পরীর চাল-চলনেই বোঝা যায়, কিছু একটা চেপে ধরে আছেন তিনি, আটকে আছেন কোথাও না কোথাও।

আজ শনিবার তাদের রাজ্য ওরফে পুণ্যের জন্মদিন। এদিন ছেলের জন্মদিনে যেন অনেকটাই আবেগী হয়ে পড়লেন পরী। শুক্রবার মধ্যরাতে ছেলের জন্য আকর্ষণীয় একটি কেক দিয়ে জন্মদিনের আয়োজন করেন। কেকের ওপর লেখা, ‘হ্যাপি বার্থডে মাই ডিয়ার সন পূণ্য’। তার একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেন পরী।

ভিডিওটির ক্যাপশনে পরী লিখলেন, ‘আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে…কিন্তু পারছি না কেন জানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়। খুশিতে! আনন্দে। নানাভাই কে মিস করছি ভিষন। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে, দোয়া করবেন।’

পরীর এই পোস্টের পর তার অনুরাগীরা পূণ্যকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে থাকে। এছাড়াও তারকা অঙ্গনের অনেককেই পূণ্যকে শুভেচ্ছা জানাতে দেখা যায়।

কিছুদিন আগেও খারাপ সময় যাচ্ছিল পরীর। মাথাব্যাথাজনিত অসুস্থতার কারণে হাসপাতালেও দৌড়াতে হয়েছে তাকে। পরীর অসুস্থতার এই খবর শুনে ভক্তরাও তার সুস্থতা কামনা করেছেন। পাশাপাশি নিজের যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমণির কলকাতার ছবি ‘ফেলুবকশি’। যেখানে তার বিপরীতে দেখা যাবে তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তীকে। এছাড়াও বাংলাদেশে ‘রঙিলা কিতাব’র শুটিং শেষ করেছেন তিনি।

ডিএ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *