ঝিনাইদহে বিএনপি কার্যালয়ে আগুন, ৪৬৮ জনের নামে মামলা

ঝিনাইদহে বিএনপি কার্যালয়ে আগুন, ৪৬৮ জনের নামে মামলা

ঝিনাইদহে জেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৪৬৮ জনের নামে মামলা করা হয়েছে।

ঝিনাইদহে জেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ৪৬৮ জনের নামে মামলা করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) ঝিনাইদহ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক সাকিব আহমেদ বাপ্পি বাদী হয়ে সদর থানায় মামলাটি করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ঝিনাইদহ-১ আসনের সাবেক সংসদ সদস্য নায়েব আলী জোয়ারদার, ঝিনাইদহ-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম অপু, তাহজীব আলম সিদ্দিকী সমি, সদর পৌরসভার মেয়র কাইয়ূম শাহরিয়ার জাহেদী হিজল, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব হোসেন, সাধারণ সম্পাদক আল-ইমরানসহ সর্বমোট ৪৬৮ জনের নামে ঝিনাইদহ সদর থানায় মামলাটি করা হয়েছে যার মামলা নম্বর ১৬।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা বিএনপির জেলা কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। এ ঘটনায় কার্যালয়ে থাকা আসবাবপত্র ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়। এতে দলীয় অনেক গুরুত্বপূর্ণ নথি নষ্ট হয়ে যাওয়ায় তাদের মারাত্মক ক্ষতি হয়েছে। এ ঘটনার পর জেলা বিএনপি সভাপতি এমএ মজিদের বাড়িতে ভাঙচুর, লুটপাট এবং আগুন দেওয়া হয়।

ঝিনাইদহ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক সাকিব আহমেদ বাপ্পি ঢাকা পোস্টকে জানান, গত ৪ আগস্ট বিকেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের দলীয় কার্যালয়সহ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এমএ মজিদের বাড়ি পুড়িয়েছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল, এ জন্য যারা ওই ঘটনার সঙ্গে জড়িত তাদের নাম উল্লেখ করে এবং যারা ওইদিন উপস্থিত ছিলেন তাদের নামে ঝিনাইদহ সদর থানায় মামলা করা হয়েছে। আমরা মনে করি আইনের মাধ্যমে তাদের বিচার হবে।

আব্দুল্লাহ আল মামুন/এফআরএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *