বাংলাদেশ এলডিপির চেয়ারম্যান শাহাদাত, মহাসচিব টিটো

বাংলাদেশ এলডিপির চেয়ারম্যান শাহাদাত, মহাসচিব টিটো

চলতি বছরের ডিসেম্বরের মধ্যে নির্বাচনের রোডম্যাপ ঘোষণা ও আগামী জুনের মধ্যে ভোটের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ এলডিপির নবনির্বাচিত চেয়ারম্যান শাহাদাত হোসেন সেলিম।

চলতি বছরের ডিসেম্বরের মধ্যে নির্বাচনের রোডম্যাপ ঘোষণা ও আগামী জুনের মধ্যে ভোটের আহ্বান জানিয়েছেন বাংলাদেশ এলডিপির নবনির্বাচিত চেয়ারম্যান শাহাদাত হোসেন সেলিম।

তিনি বলেন, নানা ধরনের ষড়যন্ত্র চলছে। সাংবিধানিক সংকট সৃষ্টি করে আজ অনেকেই স্বপ্ন দেখছেন তারা ক্ষমতায় যাবেন। সেই স্বপ্ন আমরা বাস্তবে রূপান্তরিত হতে দেব না।

রোববার (২৭ অক্টোবর) সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ এলডিপির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন শাহাদাত হোসেন সেলিম।

সভায় বাংলাদেশ এলডিপির পাঁচ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে চেয়ারম্যান হয়েছে শাহাদাত হোসেন সেলিম, সিনিয়র ভাইস চেয়ারম্যান সৈয়দ ইব্রাহিম রওনক, মহাসচিব তমিজ উদ্দিন টিটো, অতিরিক্ত মহাসচিব এম এ বাসার, সিনিয়র যুগ্ম মহাসচিব মহিনউদ্দীন আহাম্মদ।

দলটির আগের চেয়ারম্যান আবদুল করিম আব্বাসী দীর্ঘদিন ধরে অসুস্থ থাকায় তার অনুমতিক্রমে বাংলাদেশ এলডিপির কমিটি ঘোষণা করেন শাহাদাত হোসেন সেলিম। আবদুল করিম আব্বাসীকে প্রধান উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে।

অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানিয়ে শাহাদাত হোসেন সেলিম বলেন, সংস্কার একটি চলমান প্রক্রিয়া। যতদিন রাষ্ট্র থাকবে, ততদিন এই সংস্কার চলবে। আপনারা সংস্কারের নামে বেশি সময় নেবেন না। আমরা চাই দ্রুত সময় একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন।  অন্যথায় আমরা রাজপথে নামতে বাধ্য হবো।

বাংলাদেশ এলডিপির সিনিয়র ভাইস চেয়ারম্যান সৈয়দ ইব্রাহিম রওনকের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি গোলাম মহিউদ্দিন ইকরাম, বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক নুরুল আমিন ব্যাপারী, লেবার পার্টির চেয়ারম্যান লায়ন মোহাম্মদ ফারুক রহমান, ইসলামী ঐক্যজোটের মহাসচিব মাওলানা আব্দুল করিম, কল্যাণ পার্টির চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, প্রগতিশীল জাতীয়তাবাদী দলের চেয়ারম্যান ফিরোজ মো. লিটন।

এএইচআর/এসএসএইচ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *