জনতা ব্যাংকের ইউএই প্রধান কার্যালয় উদ্বোধন

জনতা ব্যাংকের ইউএই প্রধান কার্যালয় উদ্বোধন

সংযুক্ত আরব আমিরাতে রাজধানী আবুধাবিতে জনতা ব্যাংকের প্রধান কার্যালয় গত ২১ অক্টোবর উদ্বোধন করা হয়েছে। নতুন স্থানান্তরিত জনতা ব্যাংকের এ কার্যালয়ের উদ্বোধন করেন জনতা ব্যাংক সিও মোহাম্মদ কামরুজ্জামান।

সংযুক্ত আরব আমিরাতে রাজধানী আবুধাবিতে জনতা ব্যাংকের প্রধান কার্যালয় গত ২১ অক্টোবর উদ্বোধন করা হয়েছে। নতুন স্থানান্তরিত জনতা ব্যাংকের এ কার্যালয়ের উদ্বোধন করেন জনতা ব্যাংক সিও মোহাম্মদ কামরুজ্জামান।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন আবুধাবি শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ রেজাউল হক, আবুধাবির বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুস সালাম তালুকদার, দুবাই ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ রুহুল আমিন সুমন, শারজা ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ ফয়সাল, আল আইন ব্রাঞ্চ ম্যানেজার তাহুল ইসলাম।

এতে আরও উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব রাজা মল্লিক, শেফালী আক্তার আঁখি, জাহেদ ইমরান সিআইপি, ড. শফি চেয়ারম্যান টিসিটি দুবাই, দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী লোকাল গানী আবদুল মোক্তিয়ার, মোহাম্মদ মহিন উদ্দিন, ব্যবসায়ী নূর হোসেন সুমনসহ আরও অনেকে।

সিও মোহাম্মদ কামরুজ্জামান বলেন, গ্রাহকদের জন্য বর্তমান দ্বিতল সুপরিসরের এই নতুন অফিস। আমরা বিগত তিন দশকেরও বেশি পুরাতন অফিসে গ্রাহকদের সেবা দিতে হিমশিম খেয়েছিলাম। বর্তমানে প্রবাসী বাংলাদেশিদের জন্য অন্য ব্যাংকের সমতুল্য আমরা নতুন অফিস নিয়েছি, যার মাধ্যমে দূরদূরান্ত থেকে প্রবাসীরা এলে সহজে সেবা নিতে পারবেন।

তিনি আরও বলেন, বাংলাদেশি পতাকাবাহী জনতা ব্যাংকের মাধ্যমে প্রবাসীরা রেমিট্যান্স পাঠিয়ে দেশের জন্য আরও অর্থনৈতিক জোগান দেবেন। গ্রাহকরা যেকোনো সুবিধা নেওয়ার জন্য ব্রাঞ্চ ম্যানেজারসহ সিনিয়র কর্মকর্তাদের সঙ্গে আলাপ আলোচনা করতে পারবেন।

প্রবাসীদের প্রতি আহ্বান জানিয়ে মোহাম্মদ কামরুজ্জামান বলেন, আমিরাতে আমাদের জনতা ব্যাংকের বিভিন্ন শাখায় গিয়ে আপনারা পরিবারের কাছে টাকা পাঠাবেন। হুন্ডিকে না বলুন, বৈধ চ্যানেলে টাকা পাঠান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আমিরাতের বিভিন্ন জনবহুল এলাকায় ১৫টি এটিএম মেশিন বসানোর জন্য আমিরাত সরকারের কাছে আবেদন জানিয়েছি। আমরা আশা করি যারা দূরদূরান্ত থেকে টাকা পাঠাতে চান, আপনারা এটিএম মেশিনের মাধ্যমে টাকা উত্তোলন ও ডিপোজিট করতে পারবেন।

জনতা ব্যাংকের ইউএই প্রধান কার্যালয়ের অবস্থান আবুধাবি ক্যাপিটাল গার্ডেনের বিপরীতে হামদান সেন্টারের কাছে বার্গার কিং চৌরাস্তার পাশে।

এসএসএইচ

ঢাকা পোস্ট প্রবাস বিভাগে লিখুন আপনিও। প্রবাসে বাংলাদেশি কমিউনিটির নানা আয়োজন, ঘটনা-দুর্ঘটনা, প্রবাসীদের সুযোগ-সুবিধা, সমস্যা-সম্ভাবনা, সাফল্য, রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের খবর, ছবি ও ভিডিও আমাদের পাঠাতে পারেন [email protected] মেইলে।

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *