কিশোরগঞ্জে হাওরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কিশোরগঞ্জে হাওরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে বাড়ির পাশে খালে গোসলে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। 

কিশোরগঞ্জের হাওর উপজেলা মিঠামইনে বাড়ির পাশে খালে গোসলে নেমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। 

সোমবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কাটখাল ইউনিয়নের সাহেবনগর পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃত দুই শিশু হলেন- একই গ্রামের জোবায়ের আহমেদের মেয়ে তাসমিয়া আহমেদ নিশাত (৫) ও মহিবুর রহমানের মেয়ে রাফিয়া তানহা (৪)।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসান হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাটখাল ইউনিয়নের সাহেবনগর পূর্বপাড়া গ্রামের বাড়ির সামনে খেলা করছিল নিশাত ও তানহা। একপর্যায়ে সবার অজান্তে বাড়ির পাশের একটি খালে নামে তারা। পরে খালের পানিতে ডুবেই মৃত্যু হয় তাদের। মৃত্যুর পর প্রথমে নিশাতের লাশ ভেসে ওঠলে স্থানীয়দের নজরে আসে। নিশাতের লাশ উদ্ধার করতে খালে নামার পরে সেখানে পাওয়া যায় রাফিয়া তানহার লাশ। একসঙ্গে দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত তাসমিয়া আহমেদ নিশাতের চাচা উবায়দুল হাসান কামরুল জানান, সকালে বাড়ির পাশে খেলা করছিল নিশাত ও তানহা। একপর্যায়ে বাড়ির পাশেই একটি খালে গোসল করতে নামে তারা। পরে খালের পানিতে ডুবেই মৃত্যু হয় তাদের। পানিতে প্রথম নিশাতের মরদেহ ভেসে ওঠলে স্থানীয়দের নজরে আসে। নিশাতের মরদেহ উদ্ধার করতে খালে নেমে সেখানে রাফিয়া তানহার মরদেহ পাওয়া যায়।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহসান হাবীব জানান, শিশু নিশাত ও তানহা বাড়ির পাশে খেলা করছিল। একসময় সবার চোখ ফাঁকি দিয়ে বাড়ির পাশে খালের পানিতে তারা পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাদের পাওয়া যাচ্ছিল না। পরে খালের পানিতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এনামুল হক হৃদয়/এমজে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *