২০১৩ সালে জামায়াত কর্মী হত্যার ঘটনায় মামলা

২০১৩ সালে জামায়াত কর্মী হত্যার ঘটনায় মামলা

ঝিনাইদহে ২০১৩ সালে জামায়াত কর্মী আব্দুস ছালাম হত্যার ঘটনায় ৭২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০০ জনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। 

মঙ্গলবার ( ২৭ আগস্ট) নিহতের শ্বশুর আবু বকর সিদ্দিক বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মামলাটি দায়ের করেন। 

সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু, তাহজীব আলম সিদ্দিকি সমী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জে এম রশিদুল আলম রশিদ, ডিএসবির সাবেক ওয়াচার মুরাদসহ ৭২ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়াও অজ্ঞাত দুইশ জনকে আসামি করা হয়েছে।

মামলার বাদী আবু বকর সিদ্দিক ঢাকা পোস্টকে জানান, ২০১৩ সালের ১৯ ফেব্রুয়ারি ইসলাম বিদ্বেষী ব্লগারের কটূক্তি ও সুইডেনে কোরআন পোড়ানোর প্রতিবাদে ওলামা মাশায়েখের ব্যানারে বিক্ষোভ মিছিল বের করলে তাদের ওপর হামলা করা হয়। হামলা চালিয়ে জামায়াত কর্মী ও মাদরাসা শিক্ষক আব্দুর ছালামকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়। আমরা সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি বাদি করছি। 

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করে ঢাকা পোস্টকে বলেন, ২০১৩ সালে জামায়াত কর্মী আব্দুস ছালাম হত্যার ঘটনায় ৭২ জনের নাম উল্লেখ ও ২০০ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।

আব্দুল্লাহ আল মামুন/এনএফ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *