হিরো আলমের ওপর হামলার মামলায় ৫ অভিযুক্তের জামিন

হিরো আলমের ওপর হামলার মামলায় ৫ অভিযুক্তের জামিন

আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারধরের ঘটনায় করা মামলার অভিযুক্ত পাঁচজনকে জামিন দিয়েছেন আদালত।

আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারধরের ঘটনায় করা মামলার অভিযুক্ত পাঁচজনকে জামিন দিয়েছেন আদালত।

রোববার (১৫ সেপ্টেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বগুড়া সদর আমলি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক সাদিয়া আফসানা রিমা তাদের জামিন মঞ্জুর করেন।

বগুড়ার কোর্ট ইন্সপেক্টর মোসাদ্দেক হোসেন বলেন, মামলার আট আসামির মধ্যে পাঁচজন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালত তা মঞ্জুর করেন।

জামিন পাওয়া অভিযুক্তরা হলেন- বগুড়া সদর উপজেলার ফাঁপোড়ের হাতেম আলীর ছেলে শামীম, পল্লী কুকরুলের দুলালের ছেলে সবুজ, দোগাড়িয়ার মৃত আশরাফ আকন্দের ছেলে উজ্জল, হাজরাদিঘীর সামছুলের ছেলে জাহাঙ্গীর ও গাবতলী উপজেলার বরুজ গ্রামের মান্নান মহুরীর ছেলে নাজমুল ওরফে সবুজ।

জানা গেছে, গত ৮ সেপ্টেম্বর হিরো আলম ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রচারণার সময় মারধর ও ২০২৩ সালের পহেলা ফেব্রুয়ারি একই আসনের উপনির্বাচনে কারচুপির অভিযোগ এনে আদালতে মামলা করেন। মামলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম তানসেন ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালকে আসামি করেন তিনি। পরে তিনি দুপুর ১২টার দিকে আদালত চত্বরে সাংবাদিকদের সঙ্গে মামলার বিষয়ে কথা বলার সময় ৫ থেকে ৭ জন যুবক অতর্কিত হামলা চালিয়ে তাকে মারধর এবং কানধরে ওঠবস করান। এ ঘটনার পর তিনি ১০ সেপ্টেম্বর তিনি আটজনের নাম উল্লেখ করে বগুড়া সদর থানায় এই মামলা করেন।

শাহিনুল আশিক/জেডএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *