রাজবাড়ীতে জন্মাষ্টমীর খরচ কমিয়ে বন্যার্তদের সহযোগিতা

রাজবাড়ীতে জন্মাষ্টমীর খরচ কমিয়ে বন্যার্তদের সহযোগিতা

রাজবাড়ীতে জন্মাষ্টমীর উৎসবের খরচ কমিয়ে সেই টাকা বন্যার্তদের মাঝে দিয়েছে জেলা জন্মাষ্টমী উদ্‌যাপন কমিটি।

রাজবাড়ীতে জন্মাষ্টমীর উৎসবের খরচ কমিয়ে সেই টাকা বন্যার্তদের মাঝে দিয়েছে জেলা জন্মাষ্টমী উদ্‌যাপন কমিটি।

সোমবার (২৬ আগস্ট) বিকেলে রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে জেলা প্রশাসক আবু কায়সার খানের কাছে সনাতন ধর্মাবলম্বী নেতারা ১ লাখ টাকা সহায়তা দেন।

জেলা জন্মাষ্টমী উদ্‌যাপন কমিটির সদস্য সচিব জয়দেব কর্মকার বলেন, উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে জেলা শহর ও উপজেলাগুলোতে জন্মাষ্টমী উদ্‌যাপন হয়েছে। সব উপজেলায় শোভাযাত্রা হয়েছে। দেশের ১১ জেলার বন্যার্তদের সহযোগিতার জন্য উৎসবে খরচ কমানো হয়েছে। অন্য বছরে শোভাযাত্রায় যে বর্ণাঢ্য আয়োজন করা হয়, এবার তা করা হয়নি। এভাবে এবারের প্রতিটি কর্মসূচিতে খরচ কমানো হয়েছে এবং বাঁচানো অর্থ বন্যার্তদের সহযোগিতায় দেওয়া হয়েছে। আমরা দেশের সব মানুষসহ বন্যার্তদের মঙ্গল কামনায় প্রার্থনা করেছি।

জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, জন্মাষ্টমীর দিনে রাজবাড়ী জেলা জন্মাষ্টমী উদ্‌যাপন কমিটির উদ্যোগে বন্যার্তদের মাঝে ১ লাখ টাকা দিয়েছে। ত্রাণের এই টাকা প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে দেওয়া হবে। আমি সনাতন ধর্মাবলম্বী ভাইবোনদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এর আগে, রাজবাড়ী জেলার জন্মাষ্টমী উদ্‌যাপন কমিটির উদ্যোগে জন্মাষ্টমী উপলক্ষ্যে লক্ষিকোল হরিসভা মন্দির প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু কায়সার খান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বিএনপির সাবেক সভাপতি আলি নেওয়াজ মাহমুদ খৈয়ম, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল, জেলা বিএনপি যুগ্ন আহ্বায়ক গাজী আহসান হাবিব, জেলা জামায়েত ইসলামীর আমির অ্যাডভোকেট নুরুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অশোক সরকার, জন্মাষ্টমী উদ্‌যাপন কমিটির সাধারণ সম্পাদক জয়দেব কর্মকার প্রমুখ।

মীর সামসুজ্জামান সৌরভ/এফআরএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *