যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হত্যা

যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে হত্যা

যশোরে আওয়ামী লীগের কর্মী ও চিহ্নিত সন্ত্রাসী সাইফুল ইসলাম সাগর (৩৫) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

যশোরে আওয়ামী লীগের কর্মী ও চিহ্নিত সন্ত্রাসী সাইফুল ইসলাম সাগর (৩৫) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া বাজার সংলগ্ন ব্রিজের ওপর তাকে মেরে আহত করা হয়। নিহত সাগর বালিয়াডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

ওই সময় আহত সাগরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। ঢাকায় নেওয়ার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়। সাগরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই আশরাফুল ইসলাম আকাশ। 

স্থানীয় বাসিন্দা এবং পুলিশ সূত্র জানা গেছে, সাইফুল ইসলাম সাগর এলাকার চিহ্নিত দুর্ধর্ষ সন্ত্রাসী এবং চাঁদাবাজ হিসেবে পরিচিত। ইতিপূর্বে তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিল। ১০-১২ দিন আগে তিনি একটি অস্ত্র মামলায় জেল হাজত খেটে মুক্তি পান। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বালিয়া ভেকুটিয়া ব্রিজের ওপর সাগরকে একা পেয়ে অতর্কিত হামলা করে দুর্বৃত্তরা। এ সময় তাকে দুই পায়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ঢাকা পোস্টকে বলেন, নিহত সাগরের পরিবার থেকে এখনো কেউ অভিযোগ করেনি। মামলা গ্রহণের প্রক্রিয়া চলছে। সাগরকে কে বা কারা হত্যা করেছে সে বিষয়ে এখনো জানা যায়নি, এ বিষয়ে তদন্ত চলছে।

এ্যান্টনি দাস অপু/আরকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *