যমুনা ইলেকট্রনিক্সের সুপার এক্সচেঞ্জ অফার শুরু

যমুনা ইলেকট্রনিক্সের সুপার এক্সচেঞ্জ অফার শুরু

প্রযুক্তিগত উৎকর্ষতা যেকোনো ইলেকট্রনিক্স পণ্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর প্রযুক্তিগত সুবিধা সম্বলিত ইলেকট্রনিক্স পণ্য ক্রেতাদের হাতের নাগালে পৌঁছে দিতে যমুনা ইলেকট্রনিক্স বদ্ধপরিকর।

প্রযুক্তিগত উৎকর্ষতা যেকোনো ইলেকট্রনিক্স পণ্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর প্রযুক্তিগত সুবিধা সম্বলিত ইলেকট্রনিক্স পণ্য ক্রেতাদের হাতের নাগালে পৌঁছে দিতে যমুনা ইলেকট্রনিক্স বদ্ধপরিকর।

সম্প্রতি যমুনা ইলেকট্রনিক্স’র প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সুপার এক্সচেঞ্জ অফার কার্যক্রমের সূচনা করা হয়। এ অফারের আওতায় ক্রেতা সাধারণ যেকোনো ব্র্যান্ডের পুরোনো বা ব্যবহৃত, সচল বা অচল ইলেকট্রনিক্স পণ্য, যেমন– রেফ্রিজারেটর, ফ্রিজার, এসি, এলইডি টিভি/সিআরটি টিভি বদলে দেশসেরা ইলেকট্রনিক্স ব্র্যান্ড যমুনা ফ্রিজ, টিভি কিংবা এসি ক্রয় করতে পারবেন। এছাড়া রয়েছে নতুন ক্রয় করা পণ্যের অবশিষ্ট মূল্যের উপর সর্বোচ্চ ১৩ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আরও রয়েছে ডিজিটাল রেজিস্ট্রেশন সম্পন্ন করে মোটরসাইকেল, হোম অ্যাপ্ল্যায়েন্সসহ আকর্ষণীয় ক্যাশব্যাক জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।

অফার সম্পর্কে যমুনা ইলেকট্রনিক্স’র হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম বলেন, যমুনা ইলেকট্রনিক্স দেশের বৃহৎ কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান। এর আগেও এক্সচেঞ্জ অফার ক্রেতাদের মধ্যে বিপুল সাড়া ফেলেছিল। অসংখ্য ক্রেতা তাদের পুরোনো ইলেকট্রনিক্স পণ্য বদলে দেশের এক নম্বর কোয়ালিটি ইলেকট্রনিক্স ব্র্যান্ড যমুনা নিয়েছেন। ক্রেতাদের বিপুল চাহিদার পরিপ্রেক্ষিতে আমাদের এ সুপার এক্সচেঞ্জ অফার।

যমুনা ইলেকট্রনিক্সের ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্ল্যা সেলিম বলেন, পুরোনো ইলেকট্রনিক্স পণ্যে বিদ্যুৎ খরচ বেশি হয়। তাছাড়া এগুলো সার্ভিসিং বা রক্ষণাবেক্ষণ খরচ বেশি। রয়েছে পরিবেশ দূষণ ও দুর্ঘটনার ঝুঁকি। তাই গ্রাহকরা যাতে তাদের পুরোনো পণ্য বদলে নতুন প্রযুক্তির সর্বাধুনিক বিদ্যুৎ সাশ্রয়ী যমুনা পণ্য কিনতে পারেন সেজন্য আকর্ষণীয় এই অফার।

তিনি বলেন, ক্রেতাদের খুশিকে ডাবল করতে রয়েছে আকর্ষণীয় ডিসকাউন্ট আর রেজিস্ট্রেশন করে ক্রেতারা জিতে নিতে পারেন মোটরসাইকেল, ক্যাশব্যাকসহ আকর্ষণীয় সব মেগা উপহার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লি. এর হেড অব বিজনেস মো. সাজ্জাদুল ইসলাম, ডিরেক্টর মার্কেটিং সেলিম উল্ল্যা সেলিম, ডিরেক্টর এইচসিএম বিজনেস অপারেশনস আফসার উদ্দিন, জিএম-এইচআর সার্ভিস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুজাহিদুল ইসলাম, হেড অব রিটেইল অপারেশনস–প্লাজা নেটওয়ার্ক তাইফুর রহমান, জিএম অ্যাকাউন্টস সফিক উদ্দিন আহমেদ এফসিএ, হেড অব আইটি মো. মেহেদি হাসান, হেড অব ডিজিটাল মার্কেটিংও এ জি এম ব্র্যান্ড ডেভেলপমেন্ট রুহুল কে সাগর, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার সাবিরুল ইসলাম-সহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই অফারের আওতায় গ্রাহক পুরাতন এসি বদলে নতুন যমুনা এসি নিলে সর্বোচ্চ ২১ হাজার টাকা ছাড়, পুরোনো ফ্রিজ বদলে নতুন যমুনা ফ্রিজ নিলে সর্বোচ্চ ২৩ হাজার ছয়শ টাকা ছাড় এবং পুরোনো টিভি বদলে নতুন যমুনা এলইডি টিভি নিলে সর্বোচ্চ ২৫ হাজার চারশ ষাট টাকা ছাড় পাওয়ার সুযোগ। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত দেশের সব যমুনা প্লাজা বা ডিলারশপে ক্রেতারা এই এক্সচেঞ্জ অফারটি উপভোগ করতে পারবেন।

জেডএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *