মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার

মনপুরায় মেঘনা নদী থেকে ২ জেলের মরদেহ উদ্ধার

ভোলার মনপুরায় মেঘনা নদী থেকে দুই জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে রোববার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের মাস্টারেরহাট-সংলগ্ন পশ্চিম পাশ থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়।

এরপর দুপুরের দিকে একই উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের কাউয়ার টেক এলাকার পূর্ব পাশ থেকে আরও একজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় বাসিন্দারা মেঘনা নদীর পৃথক এলাকায় ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ দুটি উদ্ধার করে। জানা গেছে, মরদেহ দুটি গত শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোলায় বৈরী আবহাওয়ায় ডুবে যাওয়া মাছধরা ট্রলারে থাকা জেলেদের।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা বলেন, দুটি মরদেহের পরিচয় মিলেছে। একটি মরদেহ জেলার তজুমুদ্দিন উপজেলার ২ নম্বর ওয়ার্ডের দেওয়ানপুর গ্রামের আ. মালেকের ছেলে মো বেল্লাল হোসেনের (২৫)। অন্যটি মনপুরা উপজেলার হাজীরহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সোনারচর গ্রামের বাসিন্দা আবু তাহেরের ছেলে আলাউদ্দিনের (৩০) বলে শনাক্ত করেছেন তাদের পরিবারের সদস্যরা।

মরদেহ দুটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম বলেন, উদ্ধারকৃত মরদেহ দুটি তাদের পরিবারের লোকজন শনাক্ত করেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়ে মনপুরা থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

মো. খাইরুল ইসলাম/এএমকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *