‘বুড়ি’ বলায় ভক্তকে ধুয়ে দিলেন স্বস্তিকা

‘বুড়ি’ বলায় ভক্তকে ধুয়ে দিলেন স্বস্তিকা

ঠোটকাঁটা স্বভাবের জন্য সুনাম রয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির। নিজের বয়স নিয়েও কখনো লুকোছাপা পছন্দ করেন না। ২৪ বছর বয়সী মেয়ের মা তিনি, সে কথাও জোর গলায় ঘোষণা দেন। 

ঠোটকাঁটা স্বভাবের জন্য সুনাম রয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির। নিজের বয়স নিয়েও কখনো লুকোছাপা পছন্দ করেন না। ২৪ বছর বয়সী মেয়ের মা তিনি, সে কথাও জোর গলায় ঘোষণা দেন। 

বয়স তার কাছে কেবলই একটা সংখ্যা। দু-মাস পর ৪৪-এ পা দেবেন স্বস্তিকা। এখনও নায়িকা হিসেবে মূল চরিত্রেও দেখা মেলে তার। যে কারণে ভক্তরা ভালোবেসে স্বস্তিকাকে এভারগ্রিন বিউটি বলে থাকেন। 

আবার কারও মতে, ৬০ বছর বয়সেও একই রকম বোল্ড আর বিউটিফুল থাকবেন তিনি। কারণ ৪৪-এও বিকিনি পরে ঘুবে বেড়ান নায়িকা। আবার নো-মেকআপ লুকেও ছবি দিতে ভয় পান না।ৎ

সম্প্রতি আরজি কর কাণ্ড নিয়ে প্রতিবাদের জেরে চর্চায় থেকেছেন। পথে নেমে জুনিয়র ডাক্তারদের পাশে দাঁড়িয়েছেন। তবুও টেক্কা সিনেমার প্রচারণায় গিয়ে নিজের ব্যক্তিজীবন, প্রেম এসব নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন। 

সম্প্রতি পূজা শেষ হতেই হলুদ কুর্তায় সেজে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি মিষ্টি ছবি প্রকাশ করতেই ট্রলের মুখে পড়লেন নায়িকা। যেখানে এক ভক্ত তার ছবিতে মন্তব্য করেন, ‘বুড়ি বুড়ি ভাব চলে আসলো’। 

সেই মন্তব্য চোখ এড়ায়নি স্বস্তিকার। পাল্টা জবাবে সেই মন্তব্যকারীকে উদ্দেশ্য করে লিখলেন, ‘সারা জীবন তো ছুঁরি থাকা সম্ভব না দাদা। আপনি কি এখনও ডায়পার পরে ঘুরছেন?’

সেই ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছিলেন, ‘এমনি’। যা অত্যধিক পরিমাণে ব্যবহার করেন তার টেক্কা কো-স্টার দেব। সুতরাং স্বস্তিকার ক্যাপশন দেখে উত্তেজিত দেব ভক্তরা। 

একজন লেখেন, ‘শিরায় শিরায় রক্ত, স্বস্তিকা দি দেবদার ভক্ত’। কেউ লিখলেন, ‘দিদি তুমি দেবদার থেকে ক্যাপশনটা ধার করেছো?’ সব প্রশ্নেরই ইতিবাচক জবাব দিয়েছেন অভিনেত্রী। কেবল সেই বুড়ি মন্তব্যের বাইরে। 

ট্রোলিং প্রসঙ্গ এর আগে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেছিলেন,‘বিশ্বব্যাপী এত পরিবর্তনের মাঝে আমরা আশা করেছিলাম মানুষের ধ্যান ধারণার পরিবর্তন হয়েছে। হ্যাঁ, অবশ্যই হয়েছে তবে তা শুধুই নিম্নগামী বা নরকের পথে পরিবর্তন। আজ শুধু আমি কেন , যে কোনও মেয়ে যদি পুরুষের মতো মদের দোকানে যায়, শর্টস পরে, সিগারেট খায় সাথে সাথে প্রশ্ন উঠবে। কিন্তু চুপ করে থাকার তো কোনো মানে নেই , প্রতিবাদ করতে হবে। না করলে সোশ্যাল মিডিয়াতে থাকারও মানে নেই।’ 

এনএইচ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *