ফেনীতে যৌথবাহিনীর অভিযানে যুবলীগ নেতা গ্রেপ্তার

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে যুবলীগ নেতা গ্রেপ্তার

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে কাজী রশিদ আহাম্মদ রাব্বি নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। 

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে কাজী রশিদ আহাম্মদ রাব্বি নামে এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে পৌরসভার সহদেবপুর এলাকায় নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

রাব্বি ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের আলোকদিয়া এলাকার কাজী শামসুদ্দিনের ছেলে। তিনি কালিদহ ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। 

জানা গেছে, যৌথবাহিনীর নিয়মিত অভিযানের অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যার দিকে ফেনীর মহিপাল আর্মি ক্যাম্পে দায়িত্বরত মেজর ফাহিম মোনায়েমের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করেন। এতে ফেনী পৌরসভার সহদেবপুর এলাকায় অভিযান চালিয়ে রাব্বিকে আটক করা হয়। পরে শহরের পুরাতন জেল রোডে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে জাফর আহম্মদ (৫৩) নামে এক টমটম চালককে হত্যার ঘটনায় দায়ের করা এক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। ফেনী মডেল থানা সূত্রে জানা যায়, টমটম চালক হত্যা মামলায় এ যুবলীগ নেতা এজাহারভুক্ত আসামি। এ মামলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ফেনী-৩ আসনের সাবেক সংসদ সদস্য লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীকে প্রধান আসামি করা হয়। মামলায় ফেনী-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ ২০৫ জনের নাম উল্লেখ এবং আরও ১০০-১০৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। গত ৫ সেপ্টেম্বর হত্যাকাণ্ডে নিহত জাফরের স্ত্রী আছিয়া বেগম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলাটি দায়ের করেন। 

এ ব্যাপারে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমিন বলেন, যৌথবাহিনীর অভিযানে রাব্বিকে আটক করা হয়। টমটম চালক জাফর হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে শনিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

তারেক চৌধুরী/কেএ 

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *