দুর্নীতিমুক্ত হবে ডাক-টেলিযোগাযোগ বিভাগ

দুর্নীতিমুক্ত হবে ডাক-টেলিযোগাযোগ বিভাগ

ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে বাংলাদেশের অন্তর্বর্তীকালীন নতুন সরকারকে স্বাগত জানিয়েছে গ্রাহক অধিকার নিয়ে কাজ করা সংগঠন বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন। একই সঙ্গে দেশের ডাক-টেলিযোগাযোগ বিভাগ বর্তমান নতুন সরকারের নেতৃত্বে দুর্নীতিমুক্ত হবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেছে সংগঠনটি। 

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে নতুন সরকার গঠনের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এমন আশাবাদ ব্যক্ত করেছেন সংগঠনটি।

অ্যাসোসিয়েশনের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, আমরা দেশের সকল টেলিযোগাযোগ ও ইন্টারনেট গ্রাহকদের পক্ষ থেকে নতুন সরকারকে স্বাগত ও শুভেচ্ছা জানাই। আশা করি, অন্তর্বর্তীকালীন সরকার তাদের দায়িত্ব যথাযথ পালন করবেন এবং অধিকার বঞ্চিত হওয়া গ্রাহকদের অধিকার ফিরিয়ে আনতে সচেষ্ট হবেন।

তিনি বলেন, ডাক টেলিযোগাযোগ মন্ত্রণালয়, আইসিটি মন্ত্রণালয়, বিটিআরসি, বিটিসিএলসহ রাষ্ট্রীয় সকল সেবামূলক প্রতিষ্ঠানকে নতুন করে ঢেলে সাজানো প্রয়োজন। সব ক্ষেত্রেই দুর্নীতি রয়েছে। এসবের সমাধানে তাদের কাজ করতে হবে। পাশাপাশি সকল প্রতিষ্ঠানের জবাবদিহিতাও নিশ্চিত করতে হবে।

পাশাপাশি সকল প্রতিষ্ঠানে দুর্নীতি, স্বজনপ্রীতি, প্রকল্পে লুটপাট, অনিয়ম স্বেচ্ছাচারিতা বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়ে মহিউদ্দিন আহমেদ আরও বলেন, বেসরকারি ও বিদেশী বিনিয়োগকারী অপারেটরদের জবাবদিহিতার আওতায় এনে গ্রাহকদের অধিকার ফিরিয়ে আনতে হবে। নতুন সরকারকে আমাদের সংগঠনের পক্ষ থেকে বিগত দিনের মতো সুপরামর্শ এবং সহযোগিতা অব্যাহত রাখব।

এছাড়া খুব শিগগিরই নতুন সরকারকে সকল সেক্টরের সার্বিক অবস্থার উন্নয়ন নিশ্চিতে জবাবদিহিতা এবং সম্ভাবনাময় প্রযুক্তিবান্ধব বাংলাদেশ বিনির্মাণের রূপরেখা ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

আরএইচটি/এসকেডি

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *