তাঁতীবাজারের ঘটনায় ছিনতাই মামলা

তাঁতীবাজারের ঘটনায় ছিনতাই মামলা

রাজধানীর তাঁতীবাজারের পূজামণ্ডপের পেছনে ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রাজধানীর তাঁতীবাজারের পূজামণ্ডপের পেছনে ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সময় তাৎক্ষণিকভাবে আটক তিনজনকে শনিবার দণ্ডবিধির ৩৯২ ধারায় দায়ের করা ছিনতাই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির কোতয়ালী থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হাসান।

ওসি বলেন, গ্রেপ্তারদের আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হয়েছে। আদালতে আজ (রোববার) তাদের রিমান্ড শুনানির দিন ধার্য রয়েছে। গ্রেপ্তার তিনজন হলেন- আকাশ (২৩), হৃদয় (২৩) ও জীবন (১৯)।

তিনি বলেন, ‘পেট্রোল বোমা’ ছুড়ে মারার পর হামলাকারীদের ছুরিকাঘাতে পাঁচজন আহত হওয়ার ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। সংশ্লিষ্টার অভিযোগ দিলে মামলা গ্রহণ করা হবে।

গত শুক্রবার রাতে দুর্গাপূজার মহাঅষ্টমীতে তাঁতীবাজারে পূজামণ্ডপে একটি ‘পেট্রোল বোমা’ ছুড়ে মারার ঘটনা ঘটে। ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। তাতে দেখা যায় ভিড়ের মধ্য থেকে একজন কিছু একটি ছুড়ে দিচ্ছে প্রতিমার দিকে। পেট্রোলবোমাসদৃশ ওই বস্তুটি পরে অবিস্ফোরিত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। 

অন্যদিকে হামলাকারীদের ছুরিকাঘাতে মণ্ডপের স্বেচ্ছাসেবক হিসেবে নিয়োজিত আহত পাঁচজনকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়।

ওই হামলার ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে গিয়ে তাদেরকে সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিতের নির্দেশ দিয়ে অন্তর্বর্তী সরকারের তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম বলেছেন, দোষীদের দ্রুততম সময়ে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

জেইউ/জেডএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *