চেতনাশক ব্যবহার করে চেয়ারম্যানের বাড়ি থেকে ১২ ভরি স্বর্ণ চুরি

চেতনাশক ব্যবহার করে চেয়ারম্যানের বাড়ি থেকে ১২ ভরি স্বর্ণ চুরি

চেতনানাশক ব্যবহার করে অভিনব কায়দায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সদর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমানের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। 

চেতনানাশক ব্যবহার করে অভিনব কায়দায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সদর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমানের বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের মাগুড়া গ্রামে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনার পর কাজী আনিছুর রহমান ও তার স্ত্রীর চেতনা ফিরলেও অসুস্থ হয়ে পড়েছেন।

সোমবার সকালে সরেজমিনে দেখা যায়, বাড়ির উঠোনের এক কোণে কাঠের ড্রয়ার ও ভ্যানিটি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, চোর ঘর থেকে ড্রয়ার বের করে স্বর্ণালঙ্কার নিয়ে উঠোনেই রেখে গেছে। চেয়ারম্যানের বাড়িতে চুরির খবর পেয়ে বিভিন্ন এলাকার মানুষজন ছুটে আসছেন। 

কাজী আনিছুর রহমান জানান, গতকাল (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ২৪/২৫ বছর বয়সী এক যুবক এসে আমার কাছে ৫০০ টাকা ধার চায়। ধারের কারণ হিসেবে জানায় তার বাড়িতে মা অসুস্থ। আমি তাকে টাকা ধার না দিয়ে সহযোগিতা হিসেবে ৫০০ টাকা দেওয়ার কথা বলে বাড়িতে আসতে বলি। বাড়িতে আসার পর তাকে টাকাটা দেওয়ার কিছুক্ষণ পরই চোখে ঘুম অনুভব করি। এমন ঘুম যে, দাঁড়িয়ে থাকতে পারছিলাম না। ফলে ঘুমিয়ে পড়ি। ভোরে উঠেই দেখি বাড়িতে চুরি হয়েছে। আমার স্ত্রীর স্বর্ণালঙ্কারসহ কিছু নগদ টাকা চুরি হয়েছে। টাকার পরিমাণ বেশি না হলেও ১২ ভরি ওপরে স্বর্ণের গহনা চুরি হয়েছে। বিছানার বালিশের পাশে স্মার্টফোনটা ছিল সেটাও পাচ্ছিলাম না। পরে বারান্দার এক কোণে কেউ একজন পেয়ে সেটি দিয়েছে। ধারণা করছি ওই ছেলেটাই  চুরি করেছে। এ ঘটনায় আমি ও আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছি। থানা পুলিশকে জানানো হয়েছে।  

প্রতিবেশী আবুল হোসেন বলেন, আমি রাত সাড়ে ১০টার দিকে চেয়ারম্যানের বাড়িতে আসি। দেখি চেয়ারম্যান বিছানায় শুয়ে আছেন। কয়েকবার ডাকার পর চোখ খুলেন। কিন্তু আমার সাথে কথা না বলে আবার ঘুমিয়ে পড়েন। আমি আর ডাক দেয়নি। সকালে শুনি বাড়িতে চুরি হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর সরকার বলেন, ঘটনাটা শুনেছি। এ নিয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। 

এসকে দোয়েল/আরকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *