চাঁদপুরে শহরে পুলিশের অভিযান, কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

চাঁদপুরে শহরে পুলিশের অভিযান, কিশোর গ্যাংয়ের ৫ সদস্য আটক

চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযানে সহযোগিতা করে।

অর্ধশতাধিক পুলিশের একটি দল বিকেলে শহরের কালিবাড়ী কোর্ট স্টেশন, সিএনজি স্ট্যান্ড, রেল লাইন, মিশন রোড, বালুর মাঠ, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ, ছায়াবানী মোড় ও রেললাইন এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহভাজন কিশোর ও যুবকদের তল্লাশি করে পুলিশ।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাহার মিয়া বলেন, শহরের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে এটি পুলিশের নিয়মিত অভিযান। আটক কিশোরদের বিষয়ে যাচাই বাছাই শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং তাদের অভিভাবকদের ডাকা হবে।

তিনি আরও বলেন, অভিযানকালে আমরা রেল লাইন এলাকায় সন্ধ্যার পরে কিশোর বয়সীরা যাতে আড্ডা না দিতে পারে সে বিষয়ে স্থানীয়দের সতর্ক করেছি। সেই সঙ্গে শহরের সিএনজি স্ট্যান্ডের ব্যবসায়ীদের কিশোর গ্যাং বিষয়ে সতর্ক থাকার জন্য বলা হয়েছে।

এদিকে গত ৫ আগস্টের পর শহরের কিশোর গ্যাংয়ের দৌরাত্ম্য বেড়ে যাওয়ায় রাজনৈতিক ফোরাম, জেলা প্রশাসন, ব্যবসায়ী সংগঠন ও পুলিশ প্রশাসনের সঙ্গে অংশীজনদের একাধিক মতবিনিময় হয়। এসব ফোরামে সম্মিলিত প্রচেষ্টায় কিশোর গ্যাং নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

আনোয়ারুল হক/এফআরএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *