ইনস্টাগ্রাম নিয়ে এলো নতুন ফিচার : সহজে শেয়ার করুন প্রোফাইল!

ইনস্টাগ্রাম নিয়ে এলো নতুন ফিচার : সহজে শেয়ার করুন প্রোফাইল!

নতুন প্রোফাইল কার্ড কীভাবে কাজ করবে:

জনপ্রিয় ফটো ও ভিডিও-শেয়ারিং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রাম। ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে আরও আকর্ষণীয় ও সুবিধাজনক করতে নতুন ফিচার নিয়ে এসেছে। এবার ব্যবহারকারীরা ইনস্টাগ্রামে কাস্টমাইজড ভার্চুয়াল প্রোফাইল কার্ড তৈরি ও শেয়ার করতে পারবেন, যা একধরনের ডিজিটাল বিজনেস কার্ডের মতো কাজ করবে।

নতুন প্রোফাইল কার্ড কীভাবে কাজ করবে: এই নতুন ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা প্রোফাইল কার্ড তৈরি করতে পারবেন, যা দুই ভাগে বিভক্ত থাকবে। একদিকে ব্যবহারকারীর প্রোফাইল সম্পর্কিত সকল তথ্য থাকবে, যেমন প্রোফাইল নাম, বায়ো, ফলোয়ার সংখ্যা ইত্যাদি। অন্যদিকে, থাকবে একটি সহজে স্ক্যানযোগ্য কিউআর কোড, যা ব্যবহারকারীর প্রোফাইল দ্রুত শেয়ার করতে সহায়তা করবে।

কাস্টমাইজেশনের সুবিধা: নতুন আপডেটটি ব্যবহারকারীদের প্রোফাইল কার্ডে লিঙ্ক, মিউজিক, এবং পছন্দমতো ছবি যুক্ত করার সুযোগ দিচ্ছে। প্রোফাইল কার্ডের ব্যাকগ্রাউন্ড, রঙ এবং কিউআর কোডের স্টাইলও কাস্টমাইজ করা যাবে। 

এছাড়াও, রেগুলার এবং বিজনেস অ্যাকাউন্ট উভয় ধরনের ব্যবহারকারীরা এই ফিচার ব্যবহার করতে পারবেন, যা প্রোফাইল শেয়ার করার একটি সহজ, সৃজনশীল, এবং পেশাদার পদ্ধতি।

কীভাবে প্রোফাইল কার্ড শেয়ার করবেন:

১. ইনস্টাগ্রাম অ্যাপে নিজের প্রোফাইল পেজে যান।২. প্রোফাইল ব্যানারে থাকা ‘শেয়ার প্রোফাইল’ অপশনে ট্যাপ করুন।৩. প্রোফাইল কার্ডটি ডাউনলোড করতে পারেন, অথবা ইনস্টাগ্রাম, একা (সাবেক টুইটার), হোয়াটসঅ্যাপ, স্ন্যাপচ্যাটসহ অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন।

প্রয়োজনীয়তা: এই নতুন ফিচারটি ব্যবহার করতে হলে, অ্যান্ড্রয়েড বা আইফোনে ইনস্টাগ্রামের সর্বশেষ ভার্সনটি ইনস্টল করা নিশ্চিত করতে হবে।

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *