অর্জুন রামপালকে বাড়ির বাথরুমে আটকে রাখেন শাহরুখ! 

অর্জুন রামপালকে বাড়ির বাথরুমে আটকে রাখেন শাহরুখ! 

২০০৭ সালে বক্স অফিস কাঁপিয়ে বড় পর্দায় মুক্তি পেয়েছিল ‘ওম শান্তি ওম’। এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল দীপিকা পাডুকোনের। একইসঙ্গে শাহরুখের ‘খান সাম্রাজ্য’ ডালপালা মেলে বিস্তার করেছিল আরও।

২০০৭ সালে বক্স অফিস কাঁপিয়ে বড় পর্দায় মুক্তি পেয়েছিল ‘ওম শান্তি ওম’। এই সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল দীপিকা পাডুকোনের। একইসঙ্গে শাহরুখের ‘খান সাম্রাজ্য’ ডালপালা মেলে বিস্তার করেছিল আরও।

শাহরুখ-দীপিকার পাশাপাশি নিজের শক্তির জানান দিয়েছিলেন সিনেমার খল-অভিনেতা অর্জুন রামপাল। ছবির সাফল্যে এই অভিনেতার ক্যারিয়ারেও প্রভাব ফেলে। 

একাধিক সাক্ষাৎকারে অর্জুন নিজেও জানিয়েছেন, তার ঝিমিয়ে পড়া ফিল্মি ক্যারিয়ারে নব জোয়ার নিয়ে এসেছিল ‘ওম শান্তি ওম’। এক কথায়, টার্নিং পয়েন্ট। 

কিন্তু জানেন কি, এই ছবির গল্প শোনামাত্রই ‘না’ বলে দিয়েছিলেন অর্জুন। তার মনে হয়েছিল, একে তো খলনায়ক চরিত্র। তার ওপর খুব নিষ্ঠুর। যেটা তাকে কোনোভাবেই এই সিনেমায় কাজ করতে আগ্রহ তৈরি করতে পারেনি। 

এরপরই নাকি অর্জুনকে টেনে নিয়ে গিয়ে নিজের বাথরুমে আটকে রেখেছিলেন শাহরুখ। নিজেও বাথরুমে ঢুকে অর্জুনকে বোঝানোর চেষ্টা করেন। তবুও নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন এই তারকা। 

এক সাক্ষাৎকারে নির্মাতা ফারহা খান জানান, ৩১ ডিসেম্বরের রাতে শাহরুখের বাড়িতে নতুন বছরকে স্বাগত জানানোর পার্টি চলছিল। সবাই হুল্লোড়ে মেতে থাকলেও তিনি এবং শাহরুখ টেনশনে ঘামছিলেন। কারণ আগামী ৬ই জানুয়ারি থেকে ‘ওম শান্তি ওম’র শুটিং শুরুর কথা অথচ ছবির খলনায়কের চরিত্রে কোন অভিনেতা কাজ করবেন তা তখনও ঠিক হয়নি। 

তৎকালীন একাধিক জনপ্রিয় বলি-অভিনেতা শেষমুহূর্তে এই সিনেমায় কাজ করার প্রস্তাব ফিরিয়েছিলেন। ফলে তাদের হাতে অপশনও কমে গিয়েছিল। 

অর্জুন রামপাল ওই পার্টিতে হাজির ছিলেন। তাকেই পাকড়াও করেন শাহরুখ ও ফারহা। অর্জুনের অভিনয় সমন্ধে তারা ওয়াকিবহাল ছিলেন। কারণ ততদিনে ‘ডন’ ছবিতে অর্জুনের সঙ্গে কাজ করে ফেলেছেন বলিউড বাদশাহ। 

পাশাপাশি শাহরুখ-ফারহার যুক্তি ছিল, সিনেমায় দীপিকার মতো একজন প্রথম সারির নায়িকা যখন কোনও পুরুষের প্রেমে পড়ছেন তখন অবশ্যই সেই মানুষটিকে দারুণ সুন্দর দেখতে হতে হবে। সুতরাং অর্জুনই হতে পারেন সেরা পছন্দ।

এতকিছুর পরেও নাকি রাজি হচ্ছিলেন না অর্জুন। মান্নাতের বাথরুমে আটকে রেখে অর্জুনকে এই ছবির গল্প শোনাতেও বাকি রাখেননি শাহরুখ। কিন্তু গল্পে ছবির নায়িকাকে জীবন্ত পুড়িয়ে মারতে হবে শুনেই সোজা না বলেছিলেন তিনি। অনেক চেষ্টা করেও অর্জুনকে রাজি করাতে না পেরে হাল ছেড়ে দেন ফারহা। তবে হাল ছাড়েননি শাহরুখ।‌ পরে আলাদা করে ফোন করে বলি-অভিনেতাকে রাজি করিয়ে নেন কিং খান। 

শাহরুখের নানা অনুরোধ ও চেষ্টায় অর্জুন রামপাল অভিনয় করলেন ‘ওম শান্তি ওম’-এ। ছবি মুক্তি পাওয়ার পর বাকি গল্পটা সবারই জানা। 

এনএইচ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *