অবশেষে ভেন্যু পরিবর্তন করে ‘জালে’র কনসার্টের দিনক্ষণ ঘোষণা

অবশেষে ভেন্যু পরিবর্তন করে ‘জালে’র কনসার্টের দিনক্ষণ ঘোষণা

পাকিস্তানি ব্যান্ড জালসহ দেশের তিন ব্যান্ডের পূর্বঘোষিত কনসার্টটি হওয়ার কথা ছিল শুক্রবার সন্ধ্যায়। সব আয়োজন মোটামুটি সম্পন্ন থাকলেও শো শুরুর কয়েক ঘণ্টা আগে দুঃসংবাদ জানান কনসার্টের আয়োজকরা। বাতিল হয়ে যায় ঢাকার শ্রোতাদের বহুল প্রত্যাশিত ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের এই কনসার্টটি। এরপর নতুন সময় ও স্থান প্রকাশ করে অবশেষে কনসার্টের দিনক্ষণ চূড়ান্ত করে আয়োজকেরা। 

বিষয়টি নিয়ে শুক্রবার সন্ধ্যায় এক জরুরি সংবাদ সম্মেলনের ডাক দেয় আয়োজকরা। শুরুতে পরবর্তী দিনক্ষণ ঘোষণা কিছু স্পষ্ট করেনি কর্তৃপক্ষ। অবশেষে তার কয়েক ঘণ্টা পর জানান হলো, পূর্বাচল তিনশো ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা এরিনার পরিবর্তে যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে দুপুর ৩টার পর শুরু হবে কনসার্ট।

শুক্রবার মধ্যরাতে ‘লিজেন্ডস অব দ্যা ডিকেড’ এর অফিশিয়াল ইভেন্টের পেজ থেকে জানান হয় এ তথ্য। সেখানে বলা হয়েছে, ‘আমাদের আয়োজনের প্রস্ততি সব সম্পন্ন ছিল। কিন্তু অপ্রত্যাশিত প্রাকৃতিক বিপর্যয় সকল কার্যক্রমকে স্থগিত করে দেয়। আজকের বৃষ্টি ছিল অত্যধিক মাত্রায় ছিল, তাতে সব কিছু পণ্ড হয়ে যায়। সময়ের এতটাই স্বল্পতা ছিল যে, সব গুছিয়ে নিতে একটু সময় লেগেছে। আশা করা যাচ্ছে, ‘লিজেন্ডস অফ ডেকেডস’ আগামীকাল (শনিবার) জমে উঠতে যাচ্ছে।’ 

এর আগে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছিল যে, তিন কারণে স্থগিত করা হয়েছে এই কনসার্ট। এরমধ্যে প্রথম কারণ হলো বৃষ্টি। এছাড়াও নিরাপত্তা ও সুরক্ষার কথাও উল্লেখ করেছেন তারা। এরপর সংবাদ সম্মেলনে জানা গেল, একেবারে বাতিল নয়, কিছু সময়ের জন্য কনসার্টটি স্থগিত করা হয়েছে’। 

এদিন আয়োজকদের সঙ্গে উপস্থিত ছিলেন ‘জাল’ ব্যান্ডের ভোকাল গওহর মমতাজও। কনসার্টটি স্থগিত হওয়া নিয়ে এই শিল্পী বলেন, ‘বাতিল নয়, কিছু সময়ের জন্য কনসার্ট স্থগিত করা হয়েছে। এটি আগামী দুই এক দিনের মধ্যেই অনুষ্ঠিত হবে।’ 

ডিএ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *