৮ বছর পর এনটিভিতে গেলেন চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালু

৮ বছর পর এনটিভিতে গেলেন চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালু

দীর্ঘ ৮ বছর পর নিজের প্রতিষ্ঠানে গেলেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোসাদ্দেক আলী (ফালু)। 

দীর্ঘ ৮ বছর পর নিজের প্রতিষ্ঠানে গেলেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মোসাদ্দেক আলী (ফালু)। 

সোমবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারে তার প্রতিষ্ঠান এনটিভির প্রধান কার্যালয়ে পৌঁছান। এ সময় এনটিভির সর্বস্তরের কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এনটিভির কর্মীরা জানান, দীর্ঘদিন পর দেশে ফিরে ও এনটিভিতে এসে আবেগাপ্লুত হয়ে পড়েন মোহাম্মদ মোসাদ্দেক আলী। নিজেকে সামলে নিয়ে তিনি এনটিভির প্রতিটি বিভাগের কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। বহু বছর পর প্রিয় চেয়ারম‍্যানকে কাছে পেয়ে কর্মীরাও যেন নতুন প্রাণ ফিরে পান। এ সময় তিনি দেশকে স্বৈরাচারমুক্ত করার জন‍্য তরুণ প্রজন্মের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা জানান। পাশাপাশি যারা আন্দোলনে শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করেন ও যারা আহত হয়ে চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ‍্য কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন এনটিভির পরিচালক নুরুদ্দীন আহমেদ ও মো. আশফাক উদ্দিন আহমেদসহ তার পরিবারের সদস‍্যরা। এ ছাড়া এনটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার সুলতানা এ বানু, এনটিভির অর্থ ও হিসাব বিভাগের প্রধান গোলাম রওশন ইয়াজদানী, কোম্পানি সেক্রেটারি অমিতাভ ভৌমিক, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম, এনটিভি অনলাইনের সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ, বিক্রয় ও বিপণন বিভাগের প্রধান অঞ্জন কুমার কুণ্ডু, অনুষ্ঠানবিভাগের মহাব‍্যবস্থাপক আলফ্রেড খোকনসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

২০০৬-০৭ সালে ওয়ান ইলেভেনের সময় মোসাদ্দেক আলী দুর্নীতির মামলায় কারাগারে যান।  

এনটিভির কর্মীরা জানান, এ সময় তার পরিবারের সদস্যদের ওপরেও শুরু হয় নানামুখী হয়রানি ও নির্যাতন। একপর্যায়ে প্রাণনাশের হুমকি দিয়ে তাকে ২০১৭ সালের ৯ মার্চ দেশত্যাগে বাধ্য করা হয়। 

উল্লেখ্য, ২০০৩ সালে বাংলাদেশের প্রথম অটোমেশনভিত্তিক বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন স্টেশন ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লিমিটেড (এনটিভি) চালু করেন। তিনি আরও একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল আরটিভি এবং ‘দৈনিক আমার দেশ’ পত্রিকা প্রতিষ্ঠা করেন। তিনি টেলিভিশন চ্যানেল মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) প্রতিষ্ঠাতা সভাপতি।

এআর/জেডএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *