সাভারে পৃথক অভিযানে গুলি, জাল টাকা ও হেরোইনসহ আটকসহ ৩

সাভারে পৃথক অভিযানে গুলি, জাল টাকা ও হেরোইনসহ আটকসহ ৩

পৃথক অভিযানে পিস্তলের ১৭ রাউন্ড গুলি, জাল টাকা ও হেরোইনসহ তিন ব্যক্তিকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

পৃথক অভিযানে পিস্তলের ১৭ রাউন্ড গুলি, জাল টাকা ও হেরোইনসহ তিন ব্যক্তিকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) রাতে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিঞা ঢাকা পোস্টকে নিশ্চিত করেন। এর আগে রাতে সাভার পৌর এলাকার দক্ষিণপাড়া মহল্লার পরিত্যক্ত জায়গা থেকে গুলি উদ্ধার ও ব্যাংক কলোনী এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক এবং বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকায় থেকে ৫৭টি জাল নোটসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- বরিশাল জেলার মুলাদী থানার কুতুবপুর গ্রামের মন্টু হাওলাদারের ছেলে আবু সায়েম (৩০) ও পাবনা জেলার সদর থানার চর আশুতোষপুর গ্রামের কামাল শেখের ছেলে সাইদ শেখ (১৯)। তারা উভয়েই জাল টাকাসহ আটক হয়েছে। এছাড়া সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার মফিজুল ইসলামের ছেলে বিল্লাল হোসেন (২৭)। তাকে হেরোইনসহ আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, রাতে সাভার পৌর এলাকার দক্ষিণপাড়া মহল্লার চেয়ারম্যানের সেরেস্তা অফিসের পেছনে আঙ্গিনায় পরিত্যক্ত আবজনার স্তূপে খোলা অবস্থায় চায়না রাইফেলের ৭ রাউন্ড, শর্টগানের ৯ রাউন্ড ও গ্যাস গানের ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

এদিন রাতে পৌর এলাকার তলাবাগ মহল্লায় পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে। এ সময় বিল্লাল নামে এক মাদক ব্যবসায়ীর থেকে ৫.৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এছাড়া সাভারের বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকায় একটি টিনসেড কক্ষে পুলিশের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় ৫৭টি জাল টাকার নোটসহ আবু সায়েম ও সাইদ শেখ নামে দুই  ব্যক্তিকে আটক করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুয়েল মিঞা ঢাকা পোস্টকে বলেন, পুলিশের পৃথক অভিযানে গুলি, জাল টাকা ও হেরোইন উদ্ধার করা হয়েছে। এসময় জাল টাকাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। এছাড়া হেরোইনসহ এক ব্যক্তিকে আটক করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

লোটন আচার্য্য/আরকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *