রাজবাড়ীর চার থানায় নতুন ওসি

রাজবাড়ীর চার থানায় নতুন ওসি

রাজবাড়ী জেলার সদর, গোয়ালন্দ,পাংশা ও কালুখালী থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুলিশ পরিদর্শক পদমর্যাদার চারজনকে বদলি-পদায়ন করা হয়েছে। পুরাতনদের প্রত্যাহার করে পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

গতকাল বিকেলে রাজবাড়ী জেলা পুলিশ সুপার মোছা. শামীমা পারভীনের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

অফিস আদেশে বলা হয়, বর্ণিত নিরস্ত্র পুলিশ পরিদর্শকদের পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জনস্বার্থে তাদের নামের পাশে উল্লেখিত স্থানে বদলি করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

জানা গেছে, রাজবাড়ী সদর থানায় মো. মাহমুদুর রহমান, পাংশা মডেল থানায় মোহাম্মদ সালাউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানায় মোহাম্মদ রাকিবুল ইসলাম ও কালুখালী থানায় মুহাম্মদ জাহিদুর রহমানকে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে বদলি/পদায়ন করা হয়েছে।

প্রত্যাহার হওয়া চার থানার ওসি হলেন— রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস ও কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আলমগীর হোসাইন। 

বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ী জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রেজাউল করিম বলেন, রাজবাড়ীর চার থানার ওসিকে প্রত্যাহার করে তাদের পুলিশ সুপার কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। তাদের জায়গায় নতুন ওসি নিয়োগ দেওয়া হয়েছে।

মীর সামসুজ্জামান সৌরভ/এনএফ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *