রাজবাড়ীতে জাকের পার্টি নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজবাড়ীতে জাকের পার্টি নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজবাড়ীর গোয়ালন্দে ইউনুস খাঁ (৬৫) নামে ইউনিয়ন জাকের পার্টির এক নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রাজবাড়ীর গোয়ালন্দে ইউনুস খাঁ (৬৫) নামে ইউনিয়ন জাকের পার্টির এক নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার উজানচর এলাকার একটি আমগাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

ইউনুস খাঁ উপজেলার উজানচর ইউনিয়ন জাকের পার্টির সভাপতি ছিলেন। তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদ বাজারের কাঁচামাল ব্যবসায়ী।

পরিবারিক সূত্রে জানা গেছে, ইউনুস খাঁ বিভিন্ন বেসরকারি সংস্থা (এনজিও) এবং ব্যাংকের ঋণ পরিশোধ করতে পারছিলেন না। শারীরিকভাবেও অসুস্থ থাকার পাশাপাশি ঋণের কিস্তির জন্য এনজিও–কর্মীরা তাকে চাপ দিতেন। এসব কারণে তিনি হতাশাগ্রস্ত থাকায় আত্মহত্যা করেছেন।

ইউনুসের স্ত্রী মনোয়ারা বেগম বলেন, ব্র্যাক, আশা, সাজেদা ফাউন্ডেশন, এসডিসি, পিপিসহ কয়েকটি এনজিও ও ব্যাংক থেকে প্রায় ৭ লাখ টাকার মতো ঋণ নেওয়া ছিল। কিস্তির টাকার জন্য এনজিও কর্মীরা চাপ দিতেন। টাকা জোগাড় করতে না পেরে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। আজ গোয়ালন্দ-ফরিদপুর আঞ্চলিক সড়কের প্রায় ৩০০ গজ পশ্চিমে ফসলি মাঠে স্থানীয় মোমিন মণ্ডলের আমগাছের ডালে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

ইউনিয়ন জাকের পার্টির সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান বলেন, ইউনিয়ন জাকের পার্টির সভাপতি ইউনুস খাঁ আমগাছের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। তবে তিনি কি কারণে আত্মহত্যা করেছেন এ বিষয়ে আমরা কিছু জানতে পারিনি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল ইসলাম বলেন, আমগাছের ডালে গলায় গামছা প্যাঁচানো ঝুলন্ত অবস্থায় জাকের পার্টির নেতার লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য দুপুরে রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঋণগ্রস্ত ও শারীরিক অসুস্থতার কারণে আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

সামসুজ্জামান সৌরভ/এমএসএ 

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *