যে কারণে নিজের প্রোডাকশন হাউজ ছাড়লেন করণ জোহর

যে কারণে নিজের প্রোডাকশন হাউজ ছাড়লেন করণ জোহর

বলিউডের নির্মাতা ও পরিচালক করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের শেয়ার বিক্রির কথা শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। গুঞ্জন ওঠে, প্রতিষ্ঠানটির শেয়ার কিনতে পারে মুকেশ আম্বানির প্রতিষ্ঠান রিলায়েন্স।

বলিউডের নির্মাতা ও পরিচালক করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের শেয়ার বিক্রির কথা শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। গুঞ্জন ওঠে, প্রতিষ্ঠানটির শেয়ার কিনতে পারে মুকেশ আম্বানির প্রতিষ্ঠান রিলায়েন্স। কিন্তু তা সত্যি হল না। করণ নিজের প্রযোজনা সংস্থার অংশীদারিত্ব ছেড়েছেন ঠিকই, কিন্তু অন্য পক্ষের কাছে। সেরাম ইনস্টিটিউটের সিইও আদর পুনাওয়ালার সেই ৫০ শতাংশ অংশীদারিত্ব নিয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের খবর, এক্স হ্যান্ডেলে চলচ্চিত্র বিশেষজ্ঞ তরণ আদর্শ ধর্মা প্রোডাকশন নিয়ে এক বিবৃতি শেয়ার করেছেন। সেখানে জানানো হয়েছে, ধর্মা প্রোডাকশনে মোট ২০০০ কোটি রুপির বিনিয়োগ করছেন আদর পুনাওয়ালা। আপাতত ১০০০ কোটি রুপি দিয়ে ধর্মা প্রোডাকশন ও ধর্মাটিক এন্টারটেইনমেন্টের ৫০ শতাংশ অংশীদারিত্ব নিয়েছেন পুনাওয়ালা।

জানা গেছে, আগামীতে ধর্মা প্রোডাকশনে করণ জোহর নির্বাহী চেয়ারম্যান হিসেবে থাকবেন। সংস্থার সৃজনশীল সিদ্ধান্তগুলো তিনিই নেবেন। প্রধান নির্বাহী অফিসার হিসেবে থাকবেন অপূর্ব মেহতা। তিনি সংস্থার কৌশলগত দিক এবং অন্যান্য প্রাতিষ্ঠানিক কাজে নজর রাখবেন।

তবে বেশ লোকসানের কারণেই করণ জোহর নিজের সংস্থার মালিকানা ছেড়েছেন বলে খবর। কিছুদিন আগে এক বিজ্ঞপ্তিতে আবার জানানো হয়েছিল, ধর্মা প্রোডাকশন আর ব্যয়বহুল তারকাখচিত প্রিমিয়ার করবে না। এরপরই ধর্মার শেয়ার বিক্রির খবরটি ছড়িয়ে যায়।

সম্প্রতি আরও এক বিবৃতিতে জানান হয়, বিভিন্ন ভাষায় ভালো ভালো কনটেন্ট তৈরির জন্যই এই ধর্মা ও সেরেন প্রোডাকশনসের এই মহাজোট। ডিজিটালের দিকেও বাড়তি নজর দেবে তারা।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত ‘জিগরা’। এই ছবির একটি বড় অংশ জুড়ে রয়েছে বাস্কেটবল খেলার অংশ এবং মারকাটারি অ্যাকশন সিকোয়েন্স। যেখানে দুর্ধর্ষ অবতারে দেখা গেছে আলিয়াকে। তবে বক্স অফিসে এই ছবিও ভালো ব্যবসা করেনি।

ডিএ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *