মহানন্দা নদীর বালুর নিচে পড়েছিল অজ্ঞাত মরদেহ

মহানন্দা নদীর বালুর নিচে পড়েছিল অজ্ঞাত মরদেহ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সীমান্তে প্রবাহিত মহানন্দা নদীর চর থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি।

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সীমান্তে প্রবাহিত মহানন্দা নদীর চর থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি।

মঙ্গলবার (০৮ অক্টোবর) দুপুরে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের জায়গীর জোত গ্রামের পশ্চিমে সীমান্ত পিলার ৭৩১/৫ আর এর প্রবাহিত মহানন্দা নদীর বালু চর থেকে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়। সেখানে মরদেহটি বালির নিচে পুঁতে রাখা ছিল। এ খবর শুনে হাজার হাজার উৎসুক জনতা মহানন্দার তীরে জমায়েত হন।

স্থানীয় ও পাথর শ্রমিকরা জানান, সকালে নদীতে পাথর তুলতে গেলে দীর বাঁধ ব্লকে রক্তের দাগ দেখতে পান তারা। বিষয়টি সন্দেহ হলে খুঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে বালুর নিচে মরদেহের অবস্থান টের পেয়ে বিজিবিকে জানানো হয়। পরে বিজিবি ঘটনাস্থলে পৌঁছে পুলিশকে খবর দেয়।

পরে খবর পেয়ে উদ্ধার কার্যক্রম চালানোর জন্য পুলিশ ও সিআইডির ক্রাইম স্কিন ইউনিটের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। এরপর মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করা হয়। তবে এখন পর্যন্ত মরদেহ ব্যক্তিটির পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

উদ্ধারের সময় সেখানে উপস্থিত ছিলেন পঞ্চগড় সদর সার্কেল পুলিশ সুপার আমিরুল্লাহ, সিআইডির ইন্সপেক্টর দেবাশীষ কুমার, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর চন্দ্র সরকার ও বিজিবির সুবেদার ফারুক হোসেন।

ওসি প্রবীর চন্দ্র সরকার ঢাকা পোস্টকে বলেন, দুপুরে বাংলাবান্ধা ইউনিয়নের জায়গীরজোত সীমান্ত প্রবাহিত মহানন্দা নদীর চর থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর যাবতীয় সুরতহাল নির্ণয় করা হয়েছে। এখন পর্যন্ত মরদেহের পরিচয় শনাক্ত করা যায়নি। সুরতহাল রিপোর্ট ঢাকায় পাঠানো হয়েছে। বুধবার (০৯ অক্টোবর) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

এসকে দোয়েল/এফআরএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *