ছিনতাইকারীকে ধরতে এসে অস্ত্র ও মাদক উদ্ধার, আটক ২ 

ছিনতাইকারীকে ধরতে এসে অস্ত্র ও মাদক উদ্ধার, আটক ২ 

পটুয়াখালীর বাউফলে একটি ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্তকে আটকের অভিযানে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। এসময় দুজনকে আটক করা হয়।

পটুয়াখালীর বাউফলে একটি ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্তকে আটকের অভিযানে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। এসময় দুজনকে আটক করা হয়। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত দেড়টায় উপজেলার দাশপাড়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামে যৌথ বাহিনী অভিযান চালায়। 

আটককৃতরা হলেন, খেজুরবাড়িয়া গ্রামের বাসিন্দা মো. ইসমাইল (৩০) ও সাইফুল ইসলাম (২৭)। এ সময় তাদের বসতঘরে দেখিয়ে দেওয়া স্থান থেকে প্রায় ৪০০ গ্রাম গাঁজা, তিনটি দেশীয় অস্ত্র ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে।

এর আগে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউনিয়নের তুলাতলা নামকস্থানে বাউফল আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির একজন ছাত্রীকে আহত করে তার পরে থাকা স্বর্ণালঙ্কার ছিনতাই করা হয়েছে বলে বাউফলের অস্থায়ী সেনাবাহিনী ক্যাম্পের অভিযোগ কেন্দ্রে জানান ওই ছাত্রীর বাবা আনিস। তিনি একজন ইউপি সদস্য।

সেনাবাহিনী ও পুলিশ সূত্রে জানা যায়, ছিনতাইয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার খোঁজ খবর নেওয়া হয়। পরবর্তীতে অভিযুক্ত ইসমাইলকে আটকের জন্য তার বাড়িতে পৌঁছে দেখা যায়, তিনি মাদকসেবন করছেন। তার বসত ঘরে তল্লাশি চালিয়ে কিছু পরিমাণ গাঁজা ও একটি রামদা পাওয়া যায়। আটকের পরে তাকে জিজ্ঞাসাবাদ করে পাওয়া তথ্যানুসারে অভিযান চালিয়ে সাইফুলকে আটক করা হয়। তার বসতঘর ও তাদের দেখিয়ে দেওয়া স্থান থেকে গাঁজা, দেশীয় অস্ত্র ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। 

বাউফলের অস্থায়ী সেনা ক্যাম্প কমান্ডার সানজিদ বলেন, এই উপজেলাকে মাদকমুক্ত করতে যৌথ বাহিনী সর্বোচ্চ ভূমিকা রাখবে। অভিযানে সেনাবাহিনীর সঙ্গে পুলিশের সদস্যরা এবং তাদের নিজস্ব গোয়েন্দা সংস্থা অংশগ্রহণ করেছে। আজকের অভিযানে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাউফল থানা পুলিশ আইনগত ব্যবস্থা নিয়েছে। 

এ ব্যাপারে বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, আটকৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। অস্ত্র, মাদকসহ ৩টি মামলা করা হয়েছে।

আরিফুল ইসলাম সাগর/আরকে 

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *