ছাত্রদের আত্মত্যাগে সারা বাংলাদেশ আজ ঐক্যবদ্ধ : শামা ওবায়েদ

ছাত্রদের আত্মত্যাগে সারা বাংলাদেশ আজ ঐক্যবদ্ধ : শামা ওবায়েদ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) শামা ওবায়েদ বলেছেন, এদেশের হিন্দু ভাইদের আমি সংখ্যালঘু বলতে চাই না। তারা আমাদেরই মতো আরেকজন। আমার ভাই, আমার বোন, আমার চাচা। তাদের রক্ষা করতে হবে। কেউ হিন্দুদের বাসাবাড়ি, মন্দির, দোকানপাটে আক্রমণ করবেন না। তাহলে আমাদের (বিএনপি) সঙ্গে আওয়ামী লীগের কোনো পার্থক্য থাকবে না।

সোমবার (১২ আগস্ট) বিকেলে ফরিদপুরের নগরকান্দা শহীদ আমরামুন্নেসা বালিকা উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির এক শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

‘ছাত্রদের আত্মত্যাগের মাধ্যমে সারা বাংলাদেশ আজ ঐক্যবদ্ধ হয়েছে। আমি তাদের স্যালুট জানাই’ —মন্তব্য করে শামা ওবায়েদ বলেন, এই নতুন প্রজন্মকে সঙ্গে নিয়ে আমরা নতুন বাংলাদেশ গড়ে তুলবো। কেউ যেনো কোনো প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।

শামা ওবায়েদ বলেন, যারা মানুষের ওপর অত্যাচার করবে, চাঁদাবাজি করবে, তাদের কিন্তু সেনাবাহিনী ধরবে। কেউ রেহাই পাবে না। তারা যদি দলের কেউ হয়, দল তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

তিনি বলেন, এই বাংলাদেশে কোনো বৈষম্যের ঠাঁই হবে না। প্রত্যেকটা খুন, গুম, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, দুর্নীতি, লুটপাটের বিচার করা হবে।

এ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি বাবুল তালুকদার।

এসময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শওকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহমুদুল হাসান, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন, উপজেলা শ্রমিক দলের সভাপতি মাসুদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

জহির/এসএম

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *