চাঁপাইনবাবগঞ্জে ৪২টি ভারতীয় মোবাইলসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জে ৪২টি ভারতীয় মোবাইলসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চোরাই পথে আনা ৪২টি ভারতীয় মোবাইল ফোনসহ দুইজনকে আটক করেছে বিজিবি।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চোরাই পথে আনা ৪২টি ভারতীয় মোবাইল ফোনসহ দুইজনকে আটক করেছে বিজিবি।

রোববার (০৬ অক্টোবর) দুপুরে উপজেলার মনাকষা ইউনিয়নের শাহজাহানপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থেকে একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

আটকরা হলেন- জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের শাহজাহানপুর গ্রামের তোজাম্মেল হকের ছেলে মো. নাফিউল্লা (২৩) ও  মো. মনিরুল ইসলামের ছেলে মো. ফয়সাল (২২)।

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তাতে বলা হয়, শিংনগর বিওপির একটি বিশেষ টহলদল শাহজাহানপুর গ্রামে চোরাচালান বিরোধী বিশেষ অভিযান চালায়। নাফিউল্লা ও ফয়সাল ভারত থেকে অবৈধভাবে মোবাইল ফোন এনে বাড়িতে লুকিয়ে রেখেছে গোপন তথ্যের ভিত্তিতে এমন খবর পেয়ে অভিযানটি চালানো হয়। পরে সেখানে তল্লাশি চালিয়ে ৪২টি ভারতীয় মোবাইল ফোন ও একটি মোটরসাইকেলসহ তাদের দুইজনকে আটক করা হয়। পরে জব্দ করা মোবাইল ফোন ও মোটরসাইকেলসহ তাদের শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের (৫৩ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. মনির-উজ-জামান বলেন, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) সীমান্ত এলাকায় চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সর্বদা সচেষ্ট আছে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।

মো. আশিক আলী/এফআরএস

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *