চলন্ত ভটভটির চাকা খুলে গরু ব্যবসায়ী নিহত, আহত ৫

চলন্ত ভটভটির চাকা খুলে গরু ব্যবসায়ী নিহত, আহত ৫

চলন্ত ভটভটির চাকা খুলে শহিদুল ইসলাম (৫০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচ গরু ব্যবসায়ী।

চলন্ত ভটভটির চাকা খুলে শহিদুল ইসলাম (৫০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচ গরু ব্যবসায়ী।

রোববার (২০ অক্টোবর) সকাল ৯টার দিকে পার্শ্ববর্তী লালমনিরহাট সদর উপজেলার কুলাহাট ইউনিয়নের টিকটিকির বাজার সংলগ্ন ফুলবাড়ী ও বড়বাড়ী যাওয়ার সড়কে জোড়া কালভার্ট এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত গরু ব্যবসায়ী শহিদুল ইসলাম কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাতাড়ী গ্রামের মৃত কপুর উদ্দিনের ছেলে। 

আহতরা হলেন, ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা গ্রামের হানিফ আলীর ছেলে মোগল মিয়া (৪৫), একই গ্রামের নজরুল ইসলামের ছেলে সেলিম মিয়া (২৭), কিশামত শিমুলবাড়ী এলাকার আব্দুল মিয়ার রহিজ উদ্দিন (৫৫), শিমুলবাড়ী ইউনিয়নের জকুরটল এলাকার মোক্তার আলীর ছেলে হাসানুর রহমান (৩০) ও একই ইউনিয়নের আছিয়ার বাজার এলাকার ভটভটির চালক মজনু মিয়া (৩৫)। চালক মজনু মিয়া গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহতরা লালমনিরহাট সদর হাসপাতাল ও ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানান স্বজনরা। 

গরু ব্যবসায়ী আজাহার আলী ও বালাতাড়ী ওয়ার্ডের ইউপি সদস্য মহির উদ্দিন বলেন, নিহত শহিদুল ইসলাম দীর্ঘদিন ধরে গরু কেনাবেচা করে জীবিকা নির্বাহ করে আসছেন। তিনি মূলত এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে গরু ক্রয় করে। পরে তিনি গরুগুলো ফুলবাড়ী উপজেলার বালারহাট, খড়িবাড়ী ও লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী হাটে গিয়ে বিক্রি করেন।

শহিদুল ইসলাম রোববার সকালে কয়েকটি গরু নিয়ে বড়বাড়ী হাটের উদ্দেশ্যে রওনা দেন। মাঝপথে চলন্ত ভটভটির চাকা খুলে গেলে ভটভটির ছাদ থেকে পাকা সড়কে পড়ে মাথা ও মুখ থেতলে তিনি ঘটনাস্থলে নিহত হন। চালকসহ আহত পাঁচজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

জুয়েল রানা/আরকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *