আবারও সৃজিত-মিথিলার সংসারে ভাঙনের সুর!

আবারও সৃজিত-মিথিলার সংসারে ভাঙনের সুর!

ভালোবেসে বছর চারেক আগে বিয়ে করেছিলেন কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখার্জি ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। বিয়ের পরপরই নিজের একমাত্র কন্যা আইরাকে নিয়ে কলকাতায় থিতু হন মিথিলা। 

ভালোবেসে বছর চারেক আগে বিয়ে করেছিলেন কলকাতার স্বনামধন্য নির্মাতা সৃজিত মুখার্জি ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। বিয়ের পরপরই নিজের একমাত্র কন্যা আইরাকে নিয়ে কলকাতায় থিতু হন মিথিলা। 

তবে সেসবই এখন অতীত। আইরাকে ফের বাংলাদেশর স্কুলে ভর্তি করিয়েছেন মিথিলা। দাদু-দিদিমার কাছেই বড় হচ্ছে সে। কাজের সূত্রে মিথিলাও কখনো আফ্রিকায় আবার কখনো ইউরোপের বিভিন্ন দেশে থাকেন। এসবের পরে বাংলাদেশে বেশি সময় কাটাচ্ছেন। সময় সুযোগ পেলে কলকাতায় যান। 

যে কারণে সৃজিত-মিথিলার দাম্পত্য নিয়ে গুঞ্জনের শেষ নেই। মাঝেমাধ্যেই তাদের ডিভোর্সের চর্চাও শোনা যায়। কিন্তু প্রতিবারই সেই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই দম্পতি। ‘লং ডিসট্যান্স’ বিয়ে হলেও সম্পর্ক টিকিয়ে রাখতে নাকি মরিয়া দু’জন।

তবুও আরও একবার বিচ্ছেদের ‘শিরোনামে’ সামনে এসেছে মিথিলা-সৃজিত দম্পতি। সম্প্রতি জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন সৃজিত। ২৩ সেপ্টেম্বর ছিল এই নির্মাতার জন্মদিন। 

কিন্তু স্বামীর জীবনের বিশেষ এই দিনেও মিথিলার সোশ্যাল মিডিয়ায় কোনো স্ট্যাটাস নজরে পড়েনি। স্বামীকে উদ্দেশ্য করে কিছু বলেননি তিনি। যদিও এর আগের বছর জন্মদিনে ঠিকই সৃজিতকে নিয়ে স্ট্যাটাস দিয়েছিলেন এই তারকা। 

তবে এবার দেখা মিলল ভিন্ন চিত্র। সৃজিতের জন্মদিনে কলকাতায় অবস্থান করছেন না মিথিলা। তিনি বর্তমানে রয়েছেন বাংলাদেশেই। 

অন্যদিকে মিথিলাকে পাশে না পেলেও সৃজিতের ভালোবাসার মানুষের অভাব নেই! এদিন দিনভর ফেসবুক, ইনস্টাগ্রামে ‘হ্যাপি বার্থ ডে’ বার্তায় ভাসছেন তিনি। যার মধ্যে অন্যতম শুভেচ্ছাটি এসেছে তার ‘পার্টনার’ দেবের কাছ থেকে। 

মন কষাকষি, মান-অভিমান পর্ব ভুলে দীর্ঘ ৮ বছর পর সৃজিতের হাত ধরেছেন দেব। চলতি বছর পুজায় এই জুটি দর্শকদের উপহার দেবেন ‘টেক্কা’। শুধু অভিনেতা নন, পরিচালক সৃজিতের এই ছবির প্রযোজকও দেব।

এদিন টেক্কার শ্যুটিং-এর বিহাইন্ড দ্য সিন মুহূর্ত শেয়ার করে দেব লেখেন, ‘শুভ জন্মদিন পার্টনার সৃজিত’। দেবের পোস্টের জবাবে সৃজিত লেখেন, ‘থ্যাঙ্ক ইউ পার্টনার, লাভ ইউ দেব’। 

জন্মদিনেও কাজ করে সময় পার করেছেন সৃজিত। সেখানে কেক কাটার সঙ্গী ছিলেন নায়ক দেব অধিকারী, স্বস্তিকা মুখোপাধ্যায়। উপস্থিত অনেকে জানতে চেয়েছেন, বিশেষ পার্টির পরিকল্পনা আছে কি না! জবাব দিয়েছেন স্বস্তিকা। তিনি বলেছেন, ‘কোনও পার্টি দিচ্ছে না। যা হওয়ার বাড়িতেই হবে। এটুকু খবর তো রাখি, এর আগে একসঙ্গে অনেক জন্মদিন কাটিয়েছি আমরা।’ সৃজিত বলেছেন, ‘একদমই তাই। আজ কোনও পার্টি নয়, বরং মায়ের সঙ্গে সময় কাটাব। মা অনেক রান্না করেছে। জমিয়ে খেয়ে জন্মদিন পালন হবে।’

কাজের ফাঁকে কেক কাটার সময়েও স্ত্রী মিথিলার নাম নেননি সৃজিত। বরং স্বস্তিকার সঙ্গে কথায় কথায় ফিরে ফিরে যাচ্ছিলেন অতীত জন্মদিনের স্মৃতিতে। আগে তাদের প্রেম ছিল, সেকথা নতুন করে মনে করিয়ে দিয়েছেন অনুরাগীদের। 

যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনও তেমন রাখঢাক করেননি সৃজিত-স্বস্তিকা। ‘টেক্কা’ ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে আর রুক্মিণী মৈত্র পুলিশ। প্রধান চরিত্রে দেব ও আরেকটি চরিত্রে অনির্বাণ চক্রবর্তী। অক্টোবর মাসে মুক্তি পাবে ছবিটি।

এনএইচ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *