অনৈতিক সম্পর্ক: খাটের নিচে লুকিয়ে থাকা ছাত্রলীগ নেতা আটক

অনৈতিক সম্পর্ক: খাটের নিচে লুকিয়ে থাকা ছাত্রলীগ নেতা আটক

কুমিল্লার লালমাইয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগে মেহেদী হাসান (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে।  

কুমিল্লার লালমাইয়ে অনৈতিক সম্পর্কের অভিযোগে মেহেদী হাসান (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করা হয়েছে।  

বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের রায়পুর গ্রামের এক প্রবাসীর স্ত্রীর শোবার ঘরের খাটের নিচ থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। বৃহস্পতিবার সকালে লালমাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান একই ইউনিয়নের সৈয়দপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, ছাত্রলীগ নেতা মেহেদী হাসানের সঙ্গে স্থানীয় প্রবাসীর স্ত্রীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। তিনি গত সোমবার (২১ অক্টোবর) গভীর রাতে গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করেন। পরবর্তীতে মঙ্গলবার (২২ অক্টোবর) ওই নারীর পরিবার বিষয়টি টের পেয়ে স্থানীয়দের জানান।

বুধবার দুপুরে স্থানীয়রা সেখানে তল্লাশি চালানোর সিদ্ধান্ত নেন। পরে ওই নারীর শ্বশুরসহ স্থানীয়রা ঘরটি তল্লাশি করে। এ সময় খাটের নিচে লুকিয়ে থাকা অবস্থায় ছাত্রলীগ নেতা মেহেদী হাসানকে আটক করা হয়। দেখা যায় খাটের নিচে বিছানা করে ছোট টেবিল ফ্যান নিয়ে শুয়ে আছেন মেহেদী। উত্তেজিতজনতা তাকে বের করে এনে মারধর করতে থাকলে এক পর্যায়ে পুলিশকে খবর দেন স্থানীয়দের কয়েকজন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে বুধবার সন্ধ্যার পর মেহেদী হাসানকে থানায় নিয়ে আসে।

ওসি শাহ আলম বলেন, ঘটনার পর প্রবাসীর স্ত্রী ও ছাত্রলীগ নেতাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বর্তমানে দুজনেই আমাদের কাছে আছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

আরিফ আজগর/আরকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *