টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে কিশোরের মৃত্যু 

টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে কিশোরের মৃত্যু 

গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন।

গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১৭ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। এর আগে সন্ধ্যায় টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় তাদের আটক করে গণপিটুনি দেওয়া হয়।

মৃত ওই কিশোরের নাম ছাব্বির হোসেন (১৮)। সে টঙ্গীর দত্তপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে। তার সঙ্গে থাকা যুবকের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরই কিছুক্ষণ পর ওই এলাকা থেকে স্থানীয়রা জাকির ও তার সঙ্গে থাকা অজ্ঞাত যুবককে ছিনতাইকরীর অভিযোগে আটক করে গণপিটুনি দেন। এতে তারা গুরুতর আহত হন।

পরে রাত দেড়টার দিকে ওই এলাকার লোকজন আহত অবস্থায় তাদেরকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে আসে।সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাকিরের মৃত্যু হয়।

এ সময় জাকিরের সঙ্গে থাকা অজ্ঞাত যুবককে কেউ হাসপাতালে দেখতে পায়নি। পরে হাসপাতাল থেকে পুলিশে খবর পাঠালে পুলিশ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। 

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আহমদ বলেন, ঘটনাটি খতিয়ে দেখা হবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহের ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শিহাব খান/আরকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *