মালিক-চালকের হাত-পা বেঁধে গরু বোঝাই ট্রাক ছিনতাই

মালিক-চালকের হাত-পা বেঁধে গরু বোঝাই ট্রাক ছিনতাই

গরু নিয়ে সিরাজগঞ্জ যাওয়ার পথে নরসিংদীর পলাশে মালিক-চালককের হাত পা বেঁধে রেখে গরু বোঝাই একটি ট্রাক ডাকাত দল ছিনতাই করে নিয়ে গেছে।

গরু নিয়ে সিরাজগঞ্জ যাওয়ার পথে নরসিংদীর পলাশে মালিক-চালককের হাত পা বেঁধে রেখে গরু বোঝাই একটি ট্রাক ডাকাত দল ছিনতাই করে নিয়ে গেছে।

শুক্রবার (৯ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৩টায় নরসিংদীর ইটাখোলা-গাজীপুর সড়কের পলাশ উপজেলার ঝালঘাটা মাস্টার বাজারের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর স্বজনরা জানান, সিরাজগঞ্জ কামারখন্দ থানার চর বড়ধুল গ্রামের আসাদুল ইসলাম বেপারী সিলেট থেকে ট্রাকে করে প্রায় ২০ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১৭টি গরু কিনে সিরাজগঞ্জের উদ্দেশ্য যাত্রা করে। রাত সাড়ে ৩টার দিকে গরু বোঝাই ট্রাকটি নরসিংদীর পলাশ থানার ইটাখোলা-গাজীপুর সড়কের ঝালঘাটা মাস্টার বাজারের সামনের সেতুতে আসলে, সেখানে মিনি ট্রাক নিয়ে আগে থেকে ওৎ পেতে থাকা ১৪-১৬ জনের ডাকাত দল তাদের ট্রাকটি থামিয়ে পথ রোধ করে। সে সময় মো. শাহাদাত হোসেন ও ট্রাকে থাকা ড্রাইভারসহ ৪ জনকে হাত, পা বেঁধে শাহাদাতের কাছে থাকা নগদ ছয় লাখ সত্তর হাজার টাকা এবং গরু বোঝাই ট্রাক নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগীর ভাই শাহাজামাল বলেন, আমার ভাই আসাদুল ইসলামের প্রায় ২০ লাখ ৫০ হাজার টাকার গরু এবং আমার সাথে থাকা নগদ ছয় লাখ সত্তর হাজার টাকা নিয়ে গরু বোঝাই ট্রাকটি নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। এ বিষয়ে পলাশ থানায় অভিযোগ দায়ের করতে গেলে থানায় কর্মবিরতি চলছে জানিয়ে অবস্থানরত পুলিশ কর্মকর্তারা কোনও অভিযোগ নেননি। উল্টো তারা আমাকে বলেছেন, এখন আমাদের কাছে আসছেন কেন? আপনারা তো আমাদের শত্রু মনে করেন। পরে আমরা থানা থেকে এসে বিষয়টি নরসিংদীর দায়িত্বে থাকা সেনাবাহিনী, স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের সাথে যোগাযোগ করেও কোনও ধরনের সহযোগিতা পাইনি।

এ বিষয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি। সেই সাথে গরুর বেপারী আসাদুল এবং ট্রাক চালক আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় সরকারের সহযোগিতা কামনা করেন।

বিষয়টি নিয়ে শুক্রবার সন্ধ্যায় নরসিংদী আর্মি ক্যাম্পের মুঠোফোনে যোগাযোগ করা হলে সেনা কর্তৃপক্ষ বলেন, বিষয়টি আমরা শুনেছি। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি। তারা সেটি দেখছেন। আমরা শুধু অভিযোগ নিচ্ছি। আপনার যদি বিস্তারিত তথ্যের প্রয়োজন হয়, সেজন্য আপনাকে নরসিংদী স্টেডিয়ামে যেতে হবে। সেখানে আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে বিস্তারিত জানতে পারবেন।

তন্ময় সাহা/পিএইচ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *