করলা ক্ষেতে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই বেয়াইয়ের মৃত্যু

করলা ক্ষেতে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই বেয়াইয়ের মৃত্যু

দিনাজপুর নবাবগঞ্জ উপজেলায় করলা খেতে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। 

দিনাজপুর নবাবগঞ্জ উপজেলায় করলা খেতে কাজ করতে গিয়ে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০টার সময় উপজেলার পদুমহার গ্রামে তাদের মরদেহ পাওয়া যায়।

নিহতরা হলেন, নবাবগঞ্জ উপজেলার পদুমহার গ্রামের জবান আলীর ছেলে মো. রাজা মিয়া (৪৫) ও ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের মো. শাহজাহান আলী। তারা দু’জন সম্পর্কে বেয়াই।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ঘোড়াঘাট উপজেলার শাহজাহান আলী বেয়াই রাজকারের বাড়িতে বেড়াতে আসেন। বিকেলের দিকে দুই বেয়াই মিলে গ্রামের পাশে করলা ক্ষেতে কাজ করতে যান। এ সময় বৃষ্টি শুরু হলে ক্ষেতের পাশে সেচ পাম্পের টিনের ছাউনি ঘরে আশ্রয় নেন। সেখানে বজ্রপাত হলে ঘটনাস্থলেই দু’জন মারা যান। 

রাত হয়ে গেলেও দুই বেহাই বাড়ি না আসায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। হাট-বাজারসহ আশপাশে কোথাও তাদের খুঁজ পাওয়া যাচ্ছিল না। পরে রাত সাড়ে ১০টার দিকে পরিবারের লোকজনদের মনে পড়ে, দুই বেহাই মিলে করলা ক্ষেতে কাজ করতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তারা দেখেন, শাহজাহান আলী ও রাজকার দু’জনে মৃত অবস্থায় পড়ে রয়েছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওয়াদুদ ঢাকা পোস্টকে বলেন, প্রাথমিকভাবে ঘটনাস্থলের আলামত দেখে আমাদের মনে হয়েছে বজ্রপাতে তাদের মৃত্যু হয়েছে। বজ্রপাতে সেখানে থাকা একটি গাছ ফেটে গেছে। আপত্তি না থাকায় মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

কেএ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *