রাজধানীতে দুই বাসের প্রতিযোগিতার বলি আইরিন

রাজধানীতে দুই বাসের প্রতিযোগিতার বলি আইরিন

রাজধানীর প্রগত সরণি এলাকার ফুজি ট্রেড সেন্টারের সামনে দুই বাসের প্রতিযোগিতার বলি হয়েছেন তাসনিম জাহান আইরিন নামে এক নারী। এ ঘটনায় আহত হন তার বোন নুসরাত জাহান জেরিন।

রাজধানীর প্রগত সরণি এলাকার ফুজি ট্রেড সেন্টারের সামনে দুই বাসের প্রতিযোগিতার বলি হয়েছেন তাসনিম জাহান আইরিন নামে এক নারী। এ ঘটনায় আহত হন তার বোন নুসরাত জাহান জেরিন।

বুধবার (৯ অক্টোবর) সকালে আকাশ পরিবহনের একটি বাসের চাকায় পিষ্ট হয়ে ওই নারীর মৃত্যু হয়। তিনি পল্লবী থানার পলাশনগর এলাকার বাসিন্দা।

নিহত আইরিন নেক্সট ভেনচার কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেন।

নিহতের সহকর্মী শেখ রফিক আহমেদ বলেন, তারা দুই বোনই আমাদের এখানে (নেক্সট ভেনচার) চাকরি করেন। এর মধ্যে তাসনিম শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করে এক বছর ধরে কাজ করছেন। তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করছিলেন। সকালে অফিসে আসার পথে উত্তর বাড্ডা সুবাস্তু মার্কেটের সামনে দিয়ে রাস্তা পারাপারের সময় আকাশ পরিবহনের দুটি বাসের প্রতিযোগিতার বলি হয় দুই বোন।

এ সময় দুই মাসের মধ্যখানে পড়ে যান তাসনিম জাহান আইরিন। তাকে ওই বাস টেনেহিঁচড়ে অনেক সামনে নিয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বোন নুসরাত জাহান জেরিন আহত হন। তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের বাবা এস এম সাইফুল আলম ছগির বলেন, আমার দুই মেয়ে সকালে অফিসের উদ্দেশে বাসা থেকে বের হয়। পরে জানতে পারলাম আকাশ পরিবহনের দুই বাসের মধ্যখানে পড়ে আমার মেয়ে আইরিন মারা গেছে।

সকালে গুলশান ট্রাফিক বিভাগের এক পোস্টে জানানো হয়, বাড্ডা ট্রাফিক জোনের অধীন ফুজি ট্রেড সেন্টারের সামনে আউটগোয়িংয়ে আকাশ পরিবহন বাসের চাকার নিচে পিষ্ট হয়ে নেক্সট ভেনচার কোম্পানির একজন নারী কর্মী ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। বাসটি জব্দ করা হয়েছে। ওই কোম্পানির কর্মীরা রাস্তায় অবস্থান নেওয়ার কারণে রামপুরা থেকে যমুনা ফিউচার পার্কের দিকে এক লেনে গাড়ি চলাচল করছে। যান চলাচল পুরোপুরি স্বাভাবিক করার লক্ষ্যে চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো.আব্বাস বলেন, সকাল ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর বাসটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে। দুর্ঘটনার পর ওই কোম্পানির কর্মীরা রাস্তায় অবরোধ করেন।

এসএএ/এমজে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *