দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিতে শেরপুর জেলা পুলিশের মতবিনিময়

দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিতে শেরপুর জেলা পুলিশের মতবিনিময়

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা আনন্দ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন উপলক্ষে নিরাপত্তা নিশ্চিতে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা আনন্দ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন উপলক্ষে নিরাপত্তা নিশ্চিতে শেরপুর জেলা পুলিশের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) দুপুর ১২টায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে জেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় শেরপুর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মো. আমিনুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব ড. মো. আশরাফুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে আসন্ন দুর্গাপূজায় শেরপুর জেলায় নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থার নিশ্চিত করতে জেলা পুলিশ-কর্তৃক গৃহীত নিরাপত্তা পরিকল্পনা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপস্থিত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সকলকে অবহিত করেন পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

পরে ময়মনসিংহ রেঞ্জর ডিআইজি ড. মো. আশরাফুর রহমান সভায় উপস্থিত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের বিভিন্ন প্রস্তাবনা শোনেন ও সেই মোতাবেক সিদ্ধান্ত প্রদান করেন।

তিনি সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখাসহ আইনশৃঙ্খলা রক্ষায় সমসাময়িক বিষয়ে আলোচনা ও বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। শারদীয় দুর্গোৎসবে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমুখর পরিবেশে উদযাপিত হবে মর্মে সকলকে আশ্বস্ত করেন। মতবিনিময় শেষে সকল পূজা মণ্ডপের নেতৃবৃন্দের হাতে একটি করে প্ল্যাকার্ড তুলে দেন। এই প্ল্যাকার্ড থানার ওসি, ডিউটি অফিসারসহ জরুরি প্রয়োজনীয় ফোন নম্বর দেওয়া আছে।

পরে বিকেল পৌনে ৩টায় শেরপুর জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ইসলামিক বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইদের সঙ্গে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি মহোদয়ের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিকেল সাড়ে ৪টায় নালিতাবাড়ী থানা পুলিশের বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেন ড. মো. আশরাফুর রহমান।

নালিতাবাড়ি থানা পরিদর্শনকালে শেরপুর জেলার পুলিশ সুপার জনাব মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. দিদারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) জনাব এস. এম. আসিফ আল হাসানসহ শেরপুর জেলার বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নাইম/এএমকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *