ওষুধ ব্যবসার আড়ালে ইয়াবার রমরমা বাণিজ্য, আটক ৩

ওষুধ ব্যবসার আড়ালে ইয়াবার রমরমা বাণিজ্য, আটক ৩

গাইবান্ধায় ওষুধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা পরিচালনার অভিযোগে এক ওষুধ ব্যবসায়ীসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গাইবান্ধায় ওষুধ ব্যবসার আড়ালে মাদক ব্যবসা পরিচালনার অভিযোগে এক ওষুধ ব্যবসায়ীসহ তিনজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গোপন সংবাদের ভিত্তিতে শহরের নতুন বাজার স্টেশন রোড এলাকার সেন্ট্রাল মেডিকেল নামক ওষুধের দোকানে অভিযান চালিয়ে মোট ১২৮০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মামুনুর রশিদ আটকের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেল সাড়ে ৫টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

আটককৃতরা হলেন, গাইবান্ধা পৌর শহরের স্টেশন রোডের মৃত খুশি মিয়ার ছেলে সিজার (৩৫), সদর উপজেলার তিন গাছতল এলাকার গোলাপ আমিনের ছেলে ইমরান ওরফে রোকন মিয়া (৩৫) এবং পৌর শহরের সরকার পাড়ার বছির উদ্দিনের ছেলে মোস্তফা (৫৫)।

গাইবান্ধা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মামুনুর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সেন্ট্রাল মেডিকেল নামক ওষুধের দোকানের পেছনের অংশ থেকে বিভিন্ন জায়গায় লুকিয়ে রাখা ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। অভিযানের সময় জানা যায়, রোকন ও মোস্তফা নামে দুই মাদক ব্যবসায়ী এই ওষুধ ব্যবসায়ীর সহায়তায় দীর্ঘদিন ধরে মাদক বাণিজ্য করে আসছিল।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে মোট ১২৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সঙ্গে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গাইবান্ধায় মাদকের বিস্তার রোধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই ধরনের অভিযান নিয়মিত চলবে বলেও তিনি সতর্ক করেন।

রিপন আকন্দ/আরকে

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *