মালয়েশিয়ায় স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মালয়েশিয়ায় স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানীর ওপর আওয়ামী সন্ত্রাসীদের বর্বরোচিত হামলায় কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহত হওয়ার প্রতিবাদে সভা এবং দোয়া ও মিলাদ মাহফিল করেছে স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখা।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানীর ওপর আওয়ামী সন্ত্রাসীদের বর্বরোচিত হামলায় কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহত হওয়ার প্রতিবাদে সভা এবং দোয়া ও মিলাদ মাহফিল করেছে স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখা।

রোববার (২৯ সেপ্টেম্বর) কুয়ালালামপুরের হাংতুয়ার আপন রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়। স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়ার শাখার সাধারণ সম্পাদক এস এম বশিরের সঞ্চালনায় এবং সিনিয়র সহ সভাপতি আলী খান জুয়েলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সভাপতি এবং স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার রতন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সহ সভাপতি জিয়া হাসান, স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক এবং শ্যামপুর থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক ঢাকা মহানগর দক্ষিণ শামসুল আলম সিকদার (হেলাল শিকদার)।

সভায় উপস্থিত নেতাদের মধ্যে বক্তব্য দেন স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার দপ্তর সম্পাদক মোশারফ হোশাইন (হৃদয়), প্রচার সম্পাদক মারুফ এলাহী, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সহ সভাপতি গোলাম কবির প্রমুখ।

সভায় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার সহ সাধারণ সম্পাদক হাসান রাজা, যশোর জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক মো. কবির হোসেন, স্বেচ্ছাসেবক দল মালয়েশিয়া শাখার ক্রীড়া সম্পাদক সোহেল মোল্লা, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আখতারুজ্জামান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল এবং সদস্য মনির হোসেন ও স্বেচ্ছাসেবক দল হাংতুয়া শাখার সভাপতি মো. হোসেনসহ অনেকে।

স্বেচ্ছাসেবক দল কুয়ালালামপুর মহানগরের নেতাদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি আক্তার গাজী, সহ সভাপতি ফুরকান শাহ, সহ সভাপতি আব্দুল ওয়াদুদ তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুহিত, সহ সাধারণ সম্পাদক আজিজুল হক, সহ সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহিম, সহ সাংগঠনিক সম্পাদক মো. আলিম উল্লাহ, সদস্য উত্তম কুমার চৌধুরী, মো. আলী, জসীমউদ্দীন, হেলাল উদ্দিন, মো. মনির প্রমুখ।

সভায় বক্তারা আওয়ামী লীগের সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক নেতাদের ওপর নৃশংস হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে শওকত আলী দিদারের আত্মার মাগফেরাত ও আহত নেতাদের দ্রুত সুস্থতা কামনা করেন।

প্রতিবাদ শেষে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং মোনাজাত করেন হাফেজ মাওলানা শামীমুর রহমান। মোনাজাতে শওকত আলী দিদার এবং আরাফাত রহমান কোকোসহ বিগত দিনে বাংলাদেশের মানুষের অধিকার রক্ষার আন্দোলনে নিহত শহীদ এবং আহতদের জন্য দোয়া করা হয়। এ ছাড়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এসএসএইচ

ঢাকা পোস্ট প্রবাস বিভাগে লিখুন আপনিও। প্রবাসে বাংলাদেশি কমিউনিটির নানা আয়োজন, ঘটনা-দুর্ঘটনা, প্রবাসীদের সুযোগ-সুবিধা, সমস্যা-সম্ভাবনা, সাফল্য, রাজনৈতিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের খবর, ছবি ও ভিডিও আমাদের পাঠাতে পারেন [email protected] মেইলে।

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *