বাগেরহাটে পৃথক দুর্ঘটনায় শিক্ষক ও কৃষক নিহত

বাগেরহাটে পৃথক দুর্ঘটনায় শিক্ষক ও কৃষক নিহত

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষক ও এক কৃষক নিহত হয়েছেন।

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষক ও এক কৃষক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের সোলমবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় শরণখোলাগামী ইমা পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানগাড়িকে চাপা দেয়। ঘটনাস্থলেই ভ্যানে থাকা মো. আলামীন খান (৪৫) নামের এক শিক্ষক নিহত হন। গুরুতর আহত হন ভ্যানচালক মশিউর রহমান খান (৫৫)।

নিহত আলামীন খান শ্রেণিখালী গ্রামের লতিফ খানের ছেলে। তিনি স্থানীয় শহীদ শেখ রাসেল-মুজিব মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। চাকরি জাতীয়করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন শেষে বাড়ি ফেরার পথে তিনি দুর্ঘটনার শিকার হন।

অন্যদিকে, সকালে মোরেলগঞ্জের কাঁঠালতলা এলাকায় ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেলে মোটরসাইকেলের আরোহী মো. হরমুজ গাজী (৬৫) নামের এক কৃষক নিহত হন। আহত হন তার ছেলে মাসুম গাজী ও মোটরসাইকেলের চালক আনোয়ার হোসেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দিন বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। ভ্যানগাড়িকে ধাক্কা দেওয়া বাসটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছেন। নিহতের স্বজনদের সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেখ আবু তালেব/

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *