সিরাজগঞ্জ প্রেসক্লাবের সদস্যপদ পেলেন ২৫ সাংবাদিক 

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সদস্যপদ পেলেন ২৫ সাংবাদিক 

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন জেলায় কর্মরত ২৫ জন সাংবাদিক।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন জেলায় কর্মরত ২৫ জন সাংবাদিক। 

শনিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের হলরুমে তাদের হাতে সদস্যপদ প্রাপ্তির কাগজ তুলে দেওয়া হয়। 

এর আগে সদস্যপদ প্রাপ্তির জন্য আবেদন করেন জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা। সবার আবেদনের যাচাই-বাছাই শেষে ২৫ জনকে সদস্যপদ প্রদান করেন আহ্বায়ক কমিটি। 

আনুষ্ঠানিকভাবে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করে তাদের হাতে আনুষ্ঠানিকভাবে সদস্যপদ প্রদানের পত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক এবং দৈনিক দিনকাল ও বাংলাভিশনের স্টাফ রিপোর্টার হারুন অর রশিদ খান হাসান।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন- ফেরদৌস হাসান (এটিএন বাংলা ও এটিএন নিউজ), এইচ এম মোকাদ্দেস (দৈনিক যায়যায়দিন), মো. সাইফুল ইসলাম (ডেইলি সান), মো. মুমীদুজ্জামান জাহান (দৈনিক দেশ রূপান্তর), মো. এনামুল হক (দৈনিক আজকের বাংলা) মো. রাফিউল আলম বাবুল তালুকদার (দৈনিক সোনালী বার্তা), অদিত্য রাসেল (রাইজিং বিডি, শেয়ারবিজ) শুভ কুমার ঘোষ (ঢাকা পোস্ট) মো. রেজাউল করিম খান দৈনিক (প্রতিদিনের কাগজ), মো. আশরাফুল ইসলাম (গ্লোবাল টেলিভিশন), মো. আজিজুর রহমান মুন্না (দৈনিক সকালের সময়) রানা আহমেদ (সারাবাংলা ডটনেট ও বাংলা ট্রিবিউন) মো. মিলন সেখ (দৈনিক আমার সংবাদ) মো. ইউসুফ-উ-জ্জামান (দৈনিক চাঁদতারা) মো. ছাম্মি আহমেদ আজমীর (দৈনিক আজকের দর্পন) মো. রাকিবুল ইসলাম (দৈনিক আজকের বসুন্ধরা) মো. হোসেন আলী ছোট্ট (দৈনিক চিত্র) মো. আশরাফুল ইসলাম জয় (দৈনিক অগ্রসর) মো. রাজ (দৈনিক মুক্ত খবর) মোছা. শাহীদা পারভীন (দৈনিক আমার বার্তা) মাকসুদা খাতুন (দৈনিক বাংলাদেশের আলো) মো. হুমায়ন কবির সোহেল (দ্য পিপলস্ নিউজ ২৪ ডটকম) মো. মাসুদ রানা (দৈনিক ভোরের আকাশ) মো. ইসমাইল হোসেন দুরন্ত (দৈনিক জনবাণী) ও মো. শাকিল আহমেদ (ডেইলি স্টেট)

সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য নিউজ-২৪ ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুস সামাদ সায়েমের সঞ্চালনায় ও প্রেসক্লাবের আহ্বায়ক এনটিভি ও দৈনিক আজকের পত্রিকার জেলা প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আহ্বায়ক কমিটির সদস্য ও এসএ টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. রহমত আলী, সিনিয়র সদস্য খ.ম একরামুল হক, এটিএন বাংলা ও এটিএন নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি ফেরদৌস হাসান, প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার হীরক গুণ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি দিলীপ গৌড়, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সময় টিভির নিজস্ব প্রতিবেদক রিংকু কুন্ডু, দৈনিক যুগান্তরের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি মো. জেহাদুল ইসলাম, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার গোলাম মোস্তফা রুবেল, এখন টেলিভিশনের সিরাজগঞ্জ প্রতিনিধি রিফাত রহমান, আরটিভি’র সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক কলম সৈনিকের নির্বাহী সম্পাদক ইউসুফ দেওয়ান রাজু, বৈশাখী টেলিভিশনের সুজিত সরকার, ডিবিসির সিরাজগঞ্জ প্রতিনিধি খালিদ হৃদয়, দৈনিক মানবকণ্ঠ ও জাগো নিউজের আব্দুল মালেক, দীপ্ত টিভির সিরাজুল ইসলাম শিশির, আনন্দ টেলিভিশনের সাধন কুমার দাস প্রমুখ।

শুভ কুমার ঘোষ/এমএসএ 

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *