দলীয় পদ হারালেন পিরোজপুর উপজেলা বিএনপির আহ্বায়ক

দলীয় পদ হারালেন পিরোজপুর উপজেলা বিএনপির আহ্বায়ক

পিরোজপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জেলার মঠবাড়িয়া উপজেলা বিএনপির আহ্বায়ক রুহুল আমীন দুলালকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, মানুষকে হুমকি, ভয়ভীতি প্রদর্শন এবং নীতি ও আদর্শ পরিপন্থি কর্মকাণ্ডে লিপ্ত থেকে দলের শৃঙ্খলা ভঙ্গ করার কারণে পিরোজপুর জেলাধীন মঠবাড়িয়া উপজেলা বিএনপির আহ্বায়ক রুহুল আমিন দুলালকে দলের প্রাথমিক সদস্যসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচীব গাজী অহিদুজ্জামান লাভলু ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত  করেছেন।

এদিকে রুহুল আমীন দুলালকে দল থেকে বহিষ্কারের প্রতিবাদে গতকাল রাতেই উপজেলা বিএনপি মঠবাড়িয়া শহরে ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রতিবাদ মিছিল করে।

মঠবাড়িয়া উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মো. রিয়াজুল ইসলাম বলেন, উপজেলা বিএনপির আহ্বায়ক মো. রুহুল আমীন দুলালকে দলীয় পদ থেকে বহিষ্কারের খবর মঠবাড়িয়া পৌঁছালে রাতেই দলের নেতা-কর্মীরাসহ স্থানীয়রা প্রতিবাদ মিছিল শুরু করেন। এমন কি উপজেলার শাপলেজা, ধানিসাফা ও আমড়াগাছিয়া ইউনিয়নেও বিএনপির নেতা-কর্মী ও স্থানীয়রা প্রতিবাদ মিছিল করেন।  

স্থানীয় বিএনপির একাধিক নেতাকর্মী বলেন, রুহুল আমীন দুলাল দলের একজন নিবেদিত নেতা। তিনি আওয়ামী লীগের শাসন আমলে সরকারি দলের রোষানলে পড়ে বিভিন্ন সময় হামলার শিকারসহ এক ডজনেরও বেশি মিথ্যা মামলার আসামি ও কারাভোগ করেছেন। 

শাফিউল মিল্লাত/এনএফ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *